সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

শাবানা ও মৌসুমীকে বুকে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ জুন, ২০১৭
  • ৯০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন এক সময়ের পর্দা কাঁপানো চিত্রনায়িকা শাবানা ও মৌসুমী। এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়ক আলমগীর, নির্মাতা মুশফিকুর রহমান গুলজারসহ আরও অনেকে।

মুশফিকুর রহমান গুলজার জানান, চলচ্চিত্রের বরেণ্য পরিচালক আজিজুর রহমান গুরুতর অসুস্থ। তিনি এখন সিঙ্গাপুর ন্যাশনাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন।
তারা প্রধানমন্ত্রীকে এই চিকিৎসায় সহযোগগিতা করার জন্য অনুরোধ করেছেন। প্রধানমন্ত্রী রাজি হয়েছেন। তিনি আজিজুর রহমানের চিকিৎসার সব খরচ বহন করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন।
গুলজার আরও জানান, শাবানাকে দেখার সাথে সাথে প্রধানমন্ত্রী তাকে হাত বাড়িয়ে বুকে টেনে নেন। শাবানাও এ সময় প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরেন। কাছেই দাঁড়িয়েছিলেন মৌসুমী। প্রধানমন্ত্রী তাকেও কাছে ডেকে নেন এবং বুকে জড়িয়ে ধরেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে শাবানা, আলমগীর, মৌসুমী, ওয়াহিদ সাদিক, মুশফিকুর রহমান গুলজার আধঘণ্টা সময় কটিয়েছেন।

জনপ্রিয় চিত্রনায়িকা শাবানা এখন যুক্তরাষ্ট্রে স্থায়ী ভাবে বসবাস করছেন। সম্প্রতি ঢাকায় এসেছেন তিনি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com