বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

শাকিব খানের ছবিতে সানি লিওন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৭ অক্টোবর, ২০১৭
  • ৪৫১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বলিউডের আইটেম বোম সানি লিওনকে দেখা যাবে ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে। সবকিছু ঠিক থাকলে শাকিব অভিনীত ‘মামলা হামলা ঝামেলা’ ছবির একটি আইটেম গানে নাচবেন সানি। তবে এখনও সানি লিওনের সঙ্গে এ ব্যাপারে কোনো আলাপ হয়নি, শিগগিরই যোগাযোগ করা হবে।

এমনটা জানিয়েছেন ‘মামলা হামলা ঝামেলা’ ছবির প্রযোজক ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেন, শাকিব খান এই ছবির আইটেম গানে চমক দেয়ার জন্য সানি লিওনকে চাচ্ছেন। আমি সানি লিওনের সঙ্গে যোগাযোগ করতে বলেছি।

সেলিম খান বলেন, শাকিব ১২ তারিখ কলকাতা যাচ্ছেন। সেখান থেকে সানি লিওনের সঙ্গে যোগাযোগ করবে। সানি লিওনের পারিশ্রমিক নিয়ে আমার কোনো টেনশন নেই। যতটাকা লাগে দেব। আশা করছি সানি লিওনকে আমাদের ছবিতে পাব।

সেলিম খান আরও বললেন, সানি লিওন যদি ‘মামলা হামলা ঝামেলা’ ছবির আইটেম গানে পারফর্ম করতে রাজি হয়, তবে আমাদের দেশের কালচারে পোশাক পরাব। যদি তার বাংলাদেশে প্রবেশ নিয়ে কোনো ধর্মীয় সংগঠন বাঁধা দেয়, তবে আমরা ইন্ডিয়া থেকে গানের শুটিং করব।

‘মামলা হামলা ঝামেলা’ ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। এই ছবিতে শাকিব খানের নায়িকা বিদ্যা সিনহা মিম। আরও অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী। আগামী নভেম্বর মাসে এই ছবির শুটিং শুরু হবে বলে জানা যায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com