বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

শাওমির ৯০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির ফোন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ জুলাই, ২০১৭
  • ১১১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ৯০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির একটি ফোন আনছে চীনের হ্যান্ডসেট নির্মাতা প্রতিষ্ঠান শাওমি। ফোনটির মডেল শাওমি মি ৬ মার্কারি। সিলভার এডিশনের এই ফোনটিতে ৬ জিবি র‌্যাম ব্যবহার করা হয়েছে।

প্রাইজপোনি তাদের ব্লগপোস্টে জানিয়েছে, শাওমির মি ৬ মার্কারি সিলভার এডিশনের ফোনটি ৩ আগস্ট বাজারে পাওয়া যাবে। শুরুতে ফোনটি চীনের বাজারে পাওয়া যাবে। যদিও ফোনটি মাত্র ১০০ ইউনিট বিক্রি করা হবে।

আয়নার মত ঝকঝকে এই ফোনটিতে ৫.১৫ ইঞ্চির ডিসপ্লে থাকছে। ফুল এইচডি ডিসপ্লের রেজুলেশন ১০৮০x১৯২০ পিক্সেল।

শাওমির নতুন এই ফোনটিতে ১২ মেগাপিক্সেলের ডুয়েল লেন্স থাকছে। এতে টু এক্স অপটিক্যাল জুম পাওয়া যাবে। এছাড়াও থাকছে ডুয়েল এলইডি ফ্লাশ। সেলফির জন্য থাকছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

শাওমি মি ৬ মার্কারি ফোনটিতে অক্টাকোর ২.৪ গিগাহার্জের স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬৪ জিবি এবং ১২৮ জিবি বিল্টইন মেমোরি ভার্সনে পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অ্যানড্রয়েড ৭.১.১ নুগাট অপারেটিং সিস্টেম চালিত এই ফোনটিতে কুইক চার্জ ৪.০ প্রযুক্তি রয়েছে। শাওমি দাবি করছে তাদের নতুন এই ফোন এক চার্জে চারদিন চলবে।

কানেকটিভিটি হিসেবে থাকছে ফোরজি এলটিই, জিপিএস, ইউএসবি, ওয়াইফাই, ব্লুটুথ এবং থ্রিজি।

ফোনটির প্রত্যাশিত মূল্য ৫৯২ ডলার।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com