বুধবার, ০৮ মে ২০২৪, ০৩:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসরায়েলি বোমা হামলায় একই পরিবারের ৭ জন নিহত টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় জাহিদ মালেক ভোটার ২২৬৫ জন, চার ঘণ্টায় পড়েছে ৯০ ভোট ‘পরিবেশ রক্ষায় শামিল হবে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুরাও’ ভোটকেন্দ্রে ২ পুলিশকে পেটাল প্রার্থীর সমর্থকরা কেন্দ্রের বাইরে ব্যালট পেপার সরবরাহ, প্রিসাইডিং কর্মকর্তাসহ আটক ২ রূপালী ব্যাংকে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত আফতাবনগরে কোরবানির পশুর হাট বসানো যাবে না : হাইকোর্ট সম্পর্ক ভাঙার পরও শুটিংয়ে মুখোমুখি হন কারিনা-শাহিদ, যা বললেন পরিচালক দেশে নতুন করে গুমের সংখ্যা বাড়ছে : রিজভী শহরে সর্বোচ্চ ৩০ কিলোমিটার গতিতে চলবে মোটরসাইকেল-থ্রি হুইলার মুজিবুল হক চুন্নুকে একহাত নিলেন ব্যারিস্টার সুমন অনিবন্ধিত হ্যান্ডসেট বন্ধের ব্যাপারে যা বলছে বিটিআরসি হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী তথ্যের জন্য গণমাধ্যমের পক্ষে আমি নেগোশিয়েট করবো মতলব উত্তরে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু সুনামগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০ অ্যাস্ট্রাজেনেকার টিকায় পার্শ্বপ্রতিক্রিয়া হচ্ছে কি না জরিপ চলছে ব্রিটিশ অস্ত্রে আঘাত হলে যুক্তরাজ্যের বিরুদ্ধে পাল্টা হামলা হবে: রাশিয়া টুঙ্গীপাড়ায় প্রিসাইডিং কর্মকর্তাদের সামনেই সিল মারার হিড়িক

শরণখোলায় অগ্নিদগ্ধ গৃহবধূর মৃত্যু গ্রেফতার ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ১৩৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের শরণখোলায় অগ্নিদগ্ধ গৃহবধুর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের হয়েছে। নিহত কমলা ওরফে নূরীর (২০) মামা মো. শাহ আলম হাওলাদার বাদি হয়ে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদসহ ৪জনকে আসামী করে শুক্রবার রাতে শরণখোলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম জানান, ওইদিন রাতে দুই ও তিন নম্বর আসামী শাশুড়ি তাসলিমা বেগম ও ননদ মাহমুদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে শনিবার দুপুরে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে। এক নম্বর ও চার নম্বর আসামী স্বামী ইলিয়াস হাওলাদার ও শ্বশুর মোতালেব হাওলাদার পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিহতের ভাই মো. আলামিন খলিফা দুপুর আড়াইটার দিকে মোবাইল ফোনে জানান, খুমেক হাসপাতাল মর্গে তার বোনের ময়না তদন্ত চলছে। তাকে পূর্ব রাজাপুর গ্রামের বাবার বাড়িতে দাফন করা হবে।

উল্লেখ্য, শরণখোলা উপজেলার সাউথখালী ইউনিয়নের বকুলতলা গ্রামে স্বামী ও তার পরিবারের নির্যাতনের হাত থেকে বাঁচতে কমলা ওরফে নূরী (২০) নামের ওই গৃহবধু গত (৩ মার্চ) গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার সমস্ত শরীর দগ্ধ হয়। ওইদিগন সকাল ১০টার দিকে তাকে শরণখোলা হাসপাতালে এনে প্রাথমিক চিকিৎসা শেষে দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (খুমেক) বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। সেখানে ৬দিন পর শুক্রবার (৯মার্চ) দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়। নিহত কমলা উপজেলা ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামের মৃত মোক্তার খলিফার মেয়ে। প্রেমের সম্পর্কের মাধ্যমে একবছর আগে তাদের বিয়ে হয়। তাদের ঘরে আরমান নামের তিন মাসের একটি পুত্র সন্তান রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com