মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

‘শত্রু’র প্রথম ঝলকে বাপ্পী চৌধুরী ও জাহারা মিতুর চমক

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১২ এপ্রিল, ২০২৩
  • ৩২ বার পড়া হয়েছে

আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী ও জাহারা মিতু অভিনীত পুলিশি অ্যাকশন ছবি ‘শত্রু’। গতকাল মঙ্গলবার উন্মুক্ত হয়েছে ছবিটির ট্রেলার। আড়াই মিনিটের এই প্রথম ঝলকে চমক দেখিয়েছেন বাপ্পী ও মিতু। দেখা যায়, পুলিশ অফিসার হয়ে শত্রু দমনে সবকিছু তছনছ করে দিচ্ছেন বাপ্পী। তার বিপরীতে নায়িকা জাহারা মিতুকে দেখা গেছে আবেদনময়ী রূপে।

সুমন ধরের অ্যাকশন থ্রিলার ছবিটিতে বাপ্পীকে দেখা যাবে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে, মিতু অভিভাবকহীন এক বখাটে তরুণী। মঙ্গলবার হুট করেই ছবিটির ট্রেলার প্রকাশিত হল। অবশ্য তার একদিন আগে পোস্টার প্রকাশ করে জানানো হয় ঈদে আসছে শক্রু। ছবির পরিচালক সুমন ধর গণমাধ্যমকে বলেন, ইতোমধ্যে সেন্সর প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আসন্ন ঈদে মুক্তি পাবে এটা ৯৯ পারসেন্ট কনফার্ম! 

ছবিটি নিয়ে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী বললেন, বহুদিন পর ঈদে আমার অ্যাকশন ছবি মুক্তি পাচ্ছে। ছবিটিতে আমার চরিত্র-গেটআপ দর্শকদের হতাশ করবে না। একটা সিনেমায় বিনোদিত হতে যা যা লাগে তার সবই রয়েছে এই ছবিতে।

ছবির ট্রেলারে অনেকটা রাফ এন্ড টাফ ও মডার্ন চরিত্রে দেখা গেছে জাহারা মিতুকে। তিনি বলেন, এবারের ঈদ হোক শত্রুময়। আমরা সাধ্যের সবটা দিয়ে শক্রু বানিয়েছি। এই ছবির সবাই যার নিজ নিজ জায়গা থেকে সেরাটা দিয়েছেন। আশা করি দর্শকরা শক্রু দেখে হতাশ হবেন না।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com