মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শারদীয় দুর্গাপূজার বোধন আজ এক দফা দাবিতে ফের নার্সদের কর্মবিরতি চাকরির বিধি লঙ্ঘন করা ঠিক হয়নি: ঊর্মির মা দীপু সালমান পলক ও মামুন ফের রিমান্ডে সীমান্তে যুবককে গুলি করে হত্যার পর মরদেহ নিয়ে গেলো বিএসএফ প্রধান উপদেষ্টার সঙ্গে জাপার সংলাপ চান না সারজিস-হাসনাত সচিবদের প্রধান উপদেষ্টার ২৫ নির্দেশনা সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু

শতাধিক আসনে রাতেই সিল মারা হয়েছে- রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৬৭ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: র‌্যাব, পুলিশ, বিজিবির সহযোগিতায় রাতেই শতাধিক আসনের ব্যালটে সিল মারা হয়েছে। সকাল সাড়ে ১০টা নাগাদ শতাধিক কেন্দ্রের পোলিং এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। বিএনপির নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবীর রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, যেসব অনিয়মের খবর আমরা পেয়েছি, সে হিসাবে শতাধিক আসনে রাতেই সিল মারা হয়েছে। আজকে প্রথম দেড় ঘণ্টার নির্বাচনে একতরফা সহিংস ও রক্তাক্ত নির্বাচনের আভাস পেলাম। গত রাতেও আমাদের একজনকে খুন করা হয়েছে।

রিজভী বলেন, শেখ হাসিনা বিশ্বাস ঘাতকতা ও রক্তাক্ত নির্বাচন উপহার দিবে বলেই খালেদা জিয়াকে কারাগারে ও তারেক রহমানকে মিথ্যা মামলায় আসামি করে দেশে আসতে দিচ্ছে না।

তিনি বলেন, মেজর হাফিজকে গ্রেফতারের জন্য বাসায় পুলিশ পাঠোনো হয়েছে। এ সময় ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ ও নোয়াখালীর ভোটের অনিয়মের চিত্র তুলে ধরেন রিজভী।

অনিয়মের কেন্দ্রগুলোতে ভোট স্থগিতের জন্য আবেদন করা হবে বলেও জানান তিনি। সূত্র: পরিবর্তন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com