শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

শখ-নিলয়ের নতুন নাটক ‘রূপালী প্রান্তর’

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ২৪ সেপ্টেম্বর শনিবার থেকে এটিএন বাংলায় সম্প্রচার শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘রূপালী প্রান্তর’। নাটকটি প্রতি শনি থেকে সোমবার রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার হবে । ড. মাহফুজুর রহমানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন রিজওয়ান খান। পরিচালনা করেছেন কায়সার আহমেদ।

শখ ও নিলয় ছাড়াও নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোশাররফ করিম, অহনা, আলভি, আখম হাসান, নোভা, ছন্দা, অরিন, চিত্রলেখা গুহ প্রমুখ।

নাটকে দেখা যাবে স্বনামধন্য বিজ্ঞাপন নির্মাণ প্রতিষ্ঠান ‘ড্রিমল্যান্ড’এর কর্ণধার শহীদুজ্জামান সেলিম একটি মাল্টি-ন্যাশনাল প্রসাধন কোম্পানি থেকে নতুন মুখের মডেল নিয়ে তিনটি বিজ্ঞাপনচিত্র নির্মাণের অর্ডার পায়। এরই প্রেক্ষিতে ‘মডেল হান্ট’ প্রকল্পের আওতায় সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে। এক ঝাক সুন্দরী তারকা হওয়ার স্বপ্ন নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। মডেল হান্ট প্রকল্পের প্রধান নিলয় চায় তার ভাললাগার নারী শখ মডেলিং করুক। কিন্তু শখের কোন ইচ্ছা নেই এতে। নিলয় শখকে না জানিয়ে প্রতিযোগিতায় শখের নাম লেখায়। কিন্তু শখ তার সিদ্ধান্তে অনড় থাকে। নিলয় জোর খাটিয়ে শখকে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে বাধ্য করে। অবশেষে শখ চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে গ্রামের পাগলাটে যুবক মোশাররফ করিম। অপরাধীদের ধরে এনে নিজের আদালতে রায় ঘোষণা করে শাস্তি দেয়। কিন্তু অপরাধ কমেনা। তার মনে হয় মানুষের মধ্যে ভালোবাসা ছড়িযে দিতে পারলে সমাজে ঘৃণা, শত্রুতা আর অপরাধ কমবে। তাই ভালবাসা ছড়িয়ে দেওয়ার কাজে সে নেমে পরে। এভাবেই নাটকটির কাহিনি এগিয়ে যায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com