সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

লোহার রড ও লাকড়ি দিয়ে পেটানো হলো ছাত্রলীগ নেতাকে

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৩ এপ্রিল, ২০১৮
  • ১৪৯২ বার পড়া হয়েছে
edf

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি:  পটুয়াখালী বাউফলে ইমরান ব্যাপাীর নামের এক ছাত্রলীগ নেতাকে প্রকাশ্যে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করা হয়েছে। পুলিশ ওই ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে ভর্তি করেছে। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটেছে। এমরান ব্যাপারী সূর্যমনি ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি। ছাত্রলীগ নেতা ইমরান অভিযোগ করে বলেন, তার ভাই সাগর এ বছর শহরের ইঞ্জিনিয়ার ফারুক তালুকদার মহিলা কলেজ কেন্দ্র থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন। ঘটনার দিন পরীক্ষা শেষে তার ভাই  সাগরকে গোলবাড়ী থেকে একটি অটোরিক্সায় তুলে নুরাইনপুর গ্রামের বাড়ি পাঠিয়ে দেন।

এরপর তিনি একটি দোকানে ডুকে চা পান করছিলেন। এ সময় মেহেদী জোমাদ্দার নামের এক যুবক এসে তার পাশে বসেন এবং মোবাইল ফোনে উপজেলা ছাত্রলীগের সভাপতি (মেয়র জুয়েল গ্রুপ) সাইদুর রহমান হাসানকে ডেকে আনেন। এরপর তাকে একটি মটরবাইকের মধ্যে বসিয়ে বাউফল পৌরসভার মেয়র ও পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল হক জুয়েলেরে মুসলিমপাড়াস্থ দোতালা বাসভবনের নিচতলার একটি রুমে  নিয়ে যান। সেখানে তাকে লোহার রড ও লাকড়ি দিয়ে এলোপাতাড়ি ভাবে পিটিয়ে জখম করেন। প্রায় ১০ মিনিট ধরে তার উপর মধ্যযুগীয় কায়দায় নির্যাত চালানো হয়।

এতে তার মাথা, বাম হাত ও বাম পাসহ শরীরের বিভিন্ন জায়গা গুরুতর জখম হয়। নির্যাতনের একপর্যায়ে হাসান তাকে দিয়ে জাতীয় সংসদের চীফ হুইপ ও বাউফলের এমপি আসম ফিরোজের পুত্র জেলা আওয়ামী লীগের ত্রান বিষয়ক সম্পাদক রায়হান সাকিবকে ফোন দিতে বাধ্য করেন। রায়হান সাকিব জানান, তিনি মোবাইল রিসিভ করেই প্রচন্ড কান্না ও ডাকচিৎকারের শদ্ধ শুনতে পান এবং নির্যাতনকারীদের মধ্যে যে কোন একজন তাকে উদ্দেশ্য করে বলছে, সাকিব আমরা ইমরানকে মারছি তুই তার শদ্ধ শোন। এ ঘটনার পর ছাত্রলীগ নেতা ইমরানকে কোন চিকিৎসা ছাড়াই  বাড়ি পাঠিয়ে দেয়া হয়।

এ খবর পেয়ে বাউফল থানার অফিসার ইসচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশ তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে এনে ভর্তি করেন। এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান হাসান বলেন, এ ঘটনার সাথে  আমি জড়িত নই। আমার ভাবমূর্তী বিনষ্ট করতে একটি মহ অপপ্রচার চালাচ্ছেন। ঘটনার সময় আমি বাসায় ঘুমিয়ে ছিলাম।

এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের নেতা কমীরা আজ বিকেলে পৌরশহরে একটি বিক্ষোভ মিছিল বের করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com