বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি ৫ বিভাগে বৃষ্টি হতে পারে শুক্রবার স্কুল খোলা না বন্ধ, জানাল শিক্ষা মন্ত্রণালয় ফিলিস্তিনকে তাদের জনগণের কাছে ফিরিয়ে দিতে হবে: খামেনি দক্ষিণপূর্ব এশিয়ার স্বাস্থ্য খাতে সমন্বিত নেতৃত্বের আহ্বান সায়মা ওয়াজেদ পুতুলের

লেবারপার্টির চেয়ারম্যান ইরানকে গ্রেফতারে দুই দফা অভিযান

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের শরিক লেবারপার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানকে গ্রেফতারে তার কার্যালয়ে পুলিশ দুই দফা অভিযান চালিয়েছে বলে দাবি দলটির

মঙ্গলবার সকাল ও বিকালে পল্টন থানা পুলিশ দলটির নয়াপল্টন কার্যালয়ে এ অভিযান চালায়।

এ বিষয়ে পল্টন থানার ডিউটি অফিসার এসআই সুলতানা বলেন, তার জানা মতে এমন কোনো অভিযান চালানো হয়নি।

ইরান বলেন, তাকে গ্রেফতারের উদ্দেশ্যে পল্টন থানা পুলিশ মঙ্গলবার সকালে তার অফিসে অভিযান চালায়। অফিসের প্রতিটি কক্ষে তার খোঁজ করা হয়। সকালে না পেয়ে বিকালে আবারো তার অফিসে যায় পুলিশ। এ সময় তিনি অফিসে ছিলেন না।

এদিকে লেবার পার্টির নাগরিক সমাবেশে পুলিশি হামলা ও কেন্দ্রীয় কার্যালয়ে তল্লাশীর প্রতিবাদে সমাবেশ করে দলটি।

কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রের মোড়কে দেশে ফ্যাসিবাদ কায়েম করেছে। সরকার দেশের গণতন্ত্র ও বাক স্বাধীনতা লুপ্ত করে আওয়ামী জুলুমতন্ত্র প্রতিষ্ঠা করেছে। মতপ্রকাশের স্বাধীনতা ও সভা সমাবেশ করা আমাদের মুক্তিযুদ্ধের চেতনা এবং সাংবিধানিক অধিকার। কিন্ত লেবার পার্টির গণতন্ত্র ও ভোটারাধিকার প্রতিষ্ঠার দাবিতে নাগরিক সমাবেশে বাধা দিয়ে আবারো ফ্যাসিবাদি চরিত্রকে দেশবাসীর সামনে তুলে ধরছে আওয়ামী লীগ।

ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক মাওলানা আনোয়ার হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মো. ফারুক রহমান, যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট আবদুর রাজ্জাক রাজু, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবীর, অর্থসম্পাদক অ্যাডভোকেট আল আমিন, দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত প্রমুখ।

বাংলা৭১নিউজ/এইচকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com