শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

লিবিয়া থেকে আজ দেশে ফিরবেন ১৫৭ বাংলাদেশি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ১৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: লিবিয়া থেকে দেশে ফিরছেন ১৫৭ বাংলাদেশী। আজ বেলা ১২টা ৪৫ মিনিটে ইউজেড-২১৮ নং ফ্লাইটে করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  পৌঁছাবেন। বিমানবন্দরে তাদেরকে প্রয়োজনীয় সহযোগিতা দেবে ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের প্রবাসী কল্যাণ ডেস্ক।

সূত্র জানায়, যুদ্ধবিধ্বস্ত দেশ লিবিয়াতে অবৈধ অবস্থানের অভিযোগে এই বাংলাদেশিরা আটক হন। এরপর থেকে কারাবন্দি ছিলেন তারা। দেশটিতে অবস্থিত ত্রিপোলিস্থ বাংলাদেশ দূতাবাসের দীর্ঘ প্রচেষ্টা ও নানা ধরনের জটিলতা শেষে অবশেষে গতকাল তারা মুক্ত হয়েছেন। আজ তাদেরকে দূতাবাসের মাধ্যমে দেশে পাঠানো হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএই

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com