সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে

লিগ কাপের শেষ আটে লিভারপুল-আর্সেনাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ অক্টোবর, ২০১৬
  • ১০৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ক্যাপিটাল ওয়ান কাপে (লিগ কাপ) শেষ ষোলোর ম্যাচে গতকাল মাঠে নামে ইংল্যান্ডের দুই জায়ান্ট ক্লাব আর্সেনাল ও লিভারপুল।

টটেনহামের বিপক্ষে লিভারপুল ২-১ ব্যবধানে কষ্টার্জিত জয় পেলেও দ্বিতীয় সারির দল রিডিংকে ২-০ ব্যবধানে সহজেই হারিয়েছে আর্সেনাল।

ঘরের মাঠে আর্সেনালের জয়ে দুটি গোলই আসে অ্যালেক্স অক্সালেড চেম্বারলিনের কাছ থেকে। ম্যাচের ৩৩ মিনিটে প্রথম গোলের পর ৭৮ মিনেট নিজেরসহ দলের ব্যবধান দিগুণ করেন ইংলিশ এ ফুটবলার। শেষপর্যন্ত ২-০ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে অ্যামিরেটস স্টেডিয়ামের ক্লাবটি।

এদিকে লিভারপুলের মাঠ আনফিল্ডে বেশ কষ্ট করেই জিততে হয়েছে স্বাগতিকদের। চেনা মাঠ হলেও তাদের কাঁপিয়ে দিয়েছিল টটেনহ্যাম। তবে শেষপর্যন্ত ড্যানিয়েল স্টারিজের জোড়া গোলে শেষ হাসি হাসার সুযোগ পায় লিভারপুলই।

নিজেদের মাঠে ম্যাচের ৯ মিনিটেই লিভারপুলকে এগিয়ে দেন স্টারিজ। বিশ্রাম শেষে ম্যাচের ৬৪ মিনিটে আরও এক গোল করে দলের ব্যবধান দিগুণ করেন তিনি। অবশ্য ম্যাচের ৭৬ মিনিটে পেনাল্টি থেকে গোল করে টটেনহ্যামের ব্যবধান কমান ভিনসেন্ট জনসন। বাকি সময়ে সমতায় ফেরার দারুণ সব প্রচেষ্টা চালালেও আর গোল করা সম্ভব হয়নি সফরকারীদের পক্ষে। শেষপর্যন্ত ২-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে লিভারপুল। আর এ জয়ের ফলে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে উঠে গেছে আর্সেনাল ও লিভারপুল।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com