সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দুই নারী কর্মকর্তাকে কুপিয়ে সোনালী ব্যাংকের ৭ লাখ টাকা ছিনতাই বাংলাদেশ সফরে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠার জন্য আইনের শাসনের বিকল্প নেই ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সভাপতি ঢাকায় গ্রেফতার প্রাণী রক্ষায় আরও মানবিক হতে হবে: প্রাণিসম্পদ উপদেষ্টা রূপালী ব্যাংকে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালন শাহ্জালাল ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের ৩৮৪তম সভা অনুষ্ঠিত সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার মারা গেছেন রেললাইনে উঠে গেছে তিস্তার পানি, দুর্ভোগ চরমে: লালমনিরহাট ধর্ষণ মামলায় আসামি হলেন সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ টি-টোয়েন্টিতে নতুন মুখ ২টি, ফিরলেন মিরাজ চট্টগ্রাম বন্দরে বিনিয়োগে আগ্রহী সংযুক্ত আরব আমিরাত সমবায় ব্যাংকের লকার থেকে ১২ হাজার ভরি সোনা গায়েব গত ২৪ ঘণ্টায় বছরের সর্বোচ্চ ডেঙ্গু শনাক্ত, মৃত্যু ৮ নেতানিয়াহুর ওপর হামলা, ইসরাইলজুড়ে বিমান পরিবহন বন্ধ ঘোষণা ৪০ লাখ শ্রমিক পাবে টিসিবির পণ্য, ১ অক্টোবর থেকে বিতরণ তারুণ্যের সামনে স্বৈরাচারের দানবীয় শক্তি খড়কুটোর মত ভেসে যায়: জিএম কাদের রাজনৈতিক সংশ্লিষ্টতা নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করলেন উপদেষ্টা আসিফ পলিথিন বর্জনের কার্যক্রম ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে আমরা আগস্ট বিপ্লবের প্রতিফলন দেখতে চাই: মেজর হাফিজ

লালমনিরহাটে বিএনপি-পুলিশ সংঘর্ষে আহত ৫

লালমনিরহাট প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ১১ বার পড়া হয়েছে

লালমনিরহাটের কালীগঞ্জে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে কালীগঞ্জের তুষভান্ডার বাজার এলাকায় এ সংঘর্ষ হয়। এতে আহত হন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আলামিন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তৌহিদ, কনস্টেবল মান্নান এবং বিএনপির দুই কর্মী। 

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, বিএনপি নেতা আসাদুল হাবিব দুলুর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল করেন কালীগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীরা। উপজেলা বিএনপির কার্যালয় থেকে শুরু হওয়া মিছিলটি তুষভান্ডারের ক্যাপ্টেন মোড় এলাকায় পৌঁছালে পুলিশ তাতে বাধা দেয়।

এতে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীরা বাকবিতণ্ডায় জড়ান। পরে সংঘর্ষ হয়। এ সময় পুলিশ বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করতে এক রাউন্ড শটগানের গুলি ছোড়ে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে তাচ্ছিল্য করে বক্তব্য দেওয়ার অভিযোগে বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর নামে লালমনিরহাট সদর থানায় গত ৮ সেপ্টেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে একটি অভিযোগ করা হয়।

অভিযোগটি রংপুর তথ্য প্রযুক্তি আদালত থেকে অনুমোদিত হয়ে গত বুধবার রাতে মামলা হিসেবে নথিভুক্ত হয়। এরপর থেকে জেলার বিভিন্ন স্থানে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ করছেন বিএনপি নেতাকর্মীরা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com