বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

লালমনিরহাটে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক খুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৬
  • ১০৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লালমনিরহাট: লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মুশফিকুর রহমান (১৯) খুন হয়েছেন। জেলার আদিতমারী উপজেলা থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার ভাদাই ইউনিয়নের ত্রিমৌহনী সেতু বাজার এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

পরে লালমনিরহাট সদর হাসপাতালে ​নিয়ে যাওয়ার পর চিকিৎ​সাধীন অবস্থায় তিনি মারা যান। মুশফিক লালমনিরহাট সরকারি কলেজে লেখাপড়া করেন। তার বাবার নাম মোজাম্মেল হক। তিনি জেলার ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি।

এ ব্যাপারে জানতে চাইলে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফিরোজ কবীর বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ছুরিকাঘাত করে মুশফিককে হত্যা করেছে। ​তবে কী কারণে ছাত্রলীগের এই নেতাকে খুন করা হয়েছে তা এখন পর্যন্ত জানা সম্ভব হয়নি।

এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহ দুই যুবককে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা হলেন- রুবেল (২০) ও রাহী (২১‍)। এলাকাবাসী ওই যুবককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, রাতে একটি মোটরসাইকেল যোগে মুশফিকসহ তিন যুবক আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের ত্রিমৌহনী সেতু বাজার এলাকায় এসে ঘোরাঘুরি করছিল। একপর্যায়ে মুশফিকের আর্ত চিৎ​কারে এলাকাবাসী ঘটনাস্থলে এসে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

লালমনিরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎ​সক দীপঙ্কর রায় রাতে বলেন, রক্তাক্ত অবস্থায় মুশফিককে রাত ১০.৪৫ ​মিনিটে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। চিকিৎ​সাধীন অবস্থায় তিনি মারা যান। তার বুকে ও পেটে জখম রয়েছে।

বাংলা৭১নিউজ/এএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com