সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

লামায় এসএসসি পরীক্ষার্থীকে হাত-পা বেঁধে সংঘবদ্ধ ধর্ষণ

বান্দরবান প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ জুন, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

বান্দরবানের লামায় রুপসী পাড়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকায় নিজঘরে ধর্ষণের শিকার হয়েছে এক এসএসসি পরীক্ষার্থী (১৬)। জানা গেছে, দুর্গম উথাই ঝিরি এলাকায় বাড়িতে একা পেয়ে ওই পরীক্ষার্থীর হাত-পা বেঁধে দুই বখাটে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।   

এ ঘটনায় নির্যাতিতা স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে শুক্রবার গভীর রাতে অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করেন। আজ শনিবার সকালে পুলিশ ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বান্দরবান সদর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

অভিযুক্তরা হলো- একই এলাকার বাসিন্দা মনোর আলীর ছেলে মো. শাহ আলী (২৪) ও মো. ইদ্রিসের ছেলে আল আমীন (২৫)।  

নির্যাতিতা ছাত্রীর বাবা জানান, রূপসী পাড়া ইউনিয়নে তাদের একটি চায়ের দোকান আছে। দোকান থেকে এক কিলোমিটার দূরে তাদের নিজ বাড়ি। তারা বাড়িতে না থেকে ব্যবসায়ীক সুবিধার জন্য দোকানের পেছনে ভাড়া বাসায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করছেন। পারিবারিক বিশেষ কাজে শুক্রবার বেলা ১১টার দিকে তার মেয়ে উথাই ঝিরির নিজ বাড়িতে যায়।

তখন বাড়িতে আর কেউ ছিল না। ওই সময় মুষলধারে বৃষ্টি নামলে মেয়েটি বাড়িতে একা আটকা পড়ে। এ সুযোগে মো. শাহ আলী ও আল আমীন ঘরে ঢুকে তার মেয়ের হাত-পা বেঁধে ফেলে। পরে দুজন পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। বৃষ্টি কমলে মেয়ের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন এসে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে লামা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী বলেন, নির্যাতিতা ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com