মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

লরি থেকে বের হচ্ছিল গন্ধ, ভেতরে ছিল চালকের লাশ

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ২৪ বার পড়া হয়েছে

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি লরির ভেতর থেকে চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে মহাসড়কে উপজেলার বাবুর্চি বাজার এলাকায় ‘টেন স্টার’ নামে একটি হোটেলের সামনে থেকে মরহেদটি উদ্ধার করা হয়েছে বলে জানান চৌদ্দগ্রাম ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা।

মৃত লরিচালক নজরুল ইসলাম (৫২) লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব বিঘা গ্রামের প্রয়াত নুরুল ইসলামের ছেলে।

ওসি শুভ রঞ্জন চাকমা জানান, সোমবার সকালে টেন স্টার হোটেলের মালিক আকবর হোসেন খাঁজা কল করে পুলিশকে জানায়- তার হোটেলের সামনে একটি লরি থেকে পঁচা দুর্গন্ধ বের হচ্ছে।

পরে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লরি চালকের আসনের দরজা খুলে দেখেন নজরুলের মরদেহ পড়ে রয়েছে।

হোটেলের মালিক আকবর হোসেন খাঁজা জানান, রবিবার ভোরে লরিটি তার হোটেলে যাত্রাবিরতি করে। এরপর চালক খাবার খেয়ে লরির ভেতরেই ঘুমিয়ে পড়ে। কিন্তু একদিন পার হলেও লরিটি তার হোটেল ত্যাগ না করায় সন্দেহ হলে লরির দরজার সামনে গেলে পঁচা গন্ধ বের হতে থাকে। পরে তিনি থানা পুলিশকে খবর দেন।

ওসি শুভ রঞ্জন চাকমা জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদনে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com