সোমবার, ০৬ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

লন্ড‌নে তারাবির নামাজের সময় মসজিদে গুলি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১০ মে, ২০১৯
  • ১৬৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: রমজান মাসে লন্ডনে বাংলাদেশি অধ্যুষিত একটি এলাকায় জামে মসজিদে গুলির ঘটনা ঘটেছে। এ সময় মুসল্লিরা মসজিদে তারাবির নামাজ পড়ছিলেন। বৃহস্প‌তিবার স্থানীয় সময় রাত ১১টার (বাংলাদেশ সময় ভোর ৪টা) দি‌কে এ ঘটনা ঘটে। পরে মসজিদটি বন্ধ করে দেয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন লন্ডনের মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র। তার বরাত দিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, পূর্ব লন্ড‌নের বাংলা‌দেশি অধ্যু‌ষিত এলাকা ইল‌ফো‌র্ডের সে‌ভেন কিংস মস‌জি‌দে গু‌লির এ ঘটনা ঘ‌টে‌। এতে কোনো হতাহতের ঘটনা ঘ‌টে‌নি।

মস‌জিদ‌টি আপাতত বন্ধ ক‌রে দেয়া হ‌য়ে‌ছে এবং এলাকাজু‌ড়ে অবস্থান নি‌য়ে‌ছে বিপুলসংখ্যক পু‌লিশ। গুলির ঘটনার কারণ ও বন্দুকধারী শনাক্ত করতে পারেনি পুলিশ।

এই খবর ছড়িয়ে পড়লে লন্ডনে বাংলাদেশি মুসলিম কমিউনিটির মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে লন্ডন পুলিশ বলছে, গুলির ঘটনার সঙ্গে জঙ্গিদের কোনো সংযোগ নেই।

বাংলা৭১নিউজ/এলএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com