রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী ১৭ মে উদযাপিত হবে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ‌্য সংঘ দিবস ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনাপ্রাঙ্গণ ভবন উদ্বোধন ৯ মাসে শতাধিক অটোরিকশা ছিনতাই করে চক্রটি প্রয়োজনে শুক্রবারও ক্লাস নেওয়া হবে : শিক্ষামন্ত্রী বহিরাগত কেউ ময়লার গাড়ি চালালেই কঠোর ব্যবস্থা: ডিএনসিসি ফালুর অবৈধ সম্পদের মামলায় রেকর্ডিং অফিসারের সাক্ষ্য ইউনিসেফ ইন্ডিয়ার জাতীয় অ্যাম্বাসেডর কারিনা উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা যুক্তরাষ্ট্রের সঙ্গে আওয়ামী লীগের কোনো সংঘাতে নেই: কাদের ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রী, চলছে জিজ্ঞাসাবাদ তুরস্ক বাণিজ্য বন্ধ করায় ‘বড় বিপদে’ পড়তে যাচ্ছে ইসরায়েল উপজেলা নির্বাচন কুলাউড়ায় সংঘর্ষে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ আহত ২০ বাবা ছিলেন বাসচালক মা দরজি, ছেলে লন্ডনের মেয়র

লন্ডন কলেজ থেকে স্নাতক হলেন সচিন কন্যা সারা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৩৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: সচিন কন্যা সারা টেন্ডুলকর স্নাতক হলেন। লন্ডন কলেজে সারা নিজের স্নাতক ডিগ্রি গ্রহণ করলেন। সারা লন্ডনের ইউনিভার্সিটি কলেজে চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশুনো করেছেন ৷ মা অঞ্জলির পথে হেঁটেছেন সারা। নিজের ইন্সটা অ্যাকাউন্টে সারা স্নাতক হওয়ার ছবি পোস্ট করেন। কয়েক ঘণ্টার মধ্যেই ভাইরাল হয়েছে সেই ছবি।

বাবা বাইশ গজে ব্যাট হাতে প্রচুর মাইলস্টোন পেরিয়েছেন। আর মেয়ে অ্যাকাডেমিতে গ্র্যাজুয়েশনের মাইলস্টোন টপকালেন। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন (ইউসিএল) থেকে মেডিসিনে স্নাতক হয়েছেন ২০ বছর বয়সী সারা। মেয়ের স্নাতক হওয়ার খুশিতে সারার গ্র্যাজুয়েশন নিজেই মাথায় পড়ে নেন লিটল মাস্টার।

শুধু তাই নয়, সেই ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সচিন। ইনস্টাগ্রামের পাশাপাশি টুইটারেও পোস্ট করে মেয়ের উদ্যেশে সচিন লিখেছেন, মনে হচ্ছে গতকালই তুমি ইউনিভার্সিটির জন্য বাড়ি ছাড়লে। আর এখন তুমি গ্র্যাজুয়েট। তোমার মা এবং আমি তোমার জন্য গর্বিত। এবার বিশ্বকে জয় কর।

সচিন কন্যা সারা লন্ডনে পড়তে যাওয়ার আগে সারা ধীরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে পড়াশোনা করেন। মা অঞ্জলিও পেশায় ডাক্তার। পাঁচ বছর আগে মুম্বাইয়ে সচিনের অবসর নেওয়ার ম্যাচের শেষদিনে সারাকে টিভিতে দেখানোর পর থেকেই তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আগ্রহ তৈরি হয়। দেখতে দেখতে ইনস্টাগ্রামে এখন সারা-র এক লক্ষ ফলোয়ার ছাপিয়ে গিয়েছে। সারা সিনেমায় নামছেন এমন জল্পনাও বারবার শোনা গিয়েছে। যদিও সচিন বহুবার মিডিয়ার কাছে আবেদন করেছেন, পড়াশোনায় ব্যস্ত সারাকে যেন নিজের মত থাকতে দেওয়া হয়।

বাংলা৭১নিউজ/সূত্র:কলকাতা ট্রিবিউন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com