বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

লন্ডনে ইসলামি বইমেলা শুরু হচ্ছে আগামীকাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৭ অক্টোবর, ২০১৭
  • ১২৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: আগামীকাল শনিবার লন্ডনে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ইসলামী বইমেলা। এবার ষষ্ঠবারের মতো এই মেলা অনুষ্ঠিত হচ্ছে।

আল-কোরআন একাডেমি লন্ডনের উদ্যোগে আয়োজিত এই মেলার প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। বইমেলায় বিপুল সংখ্যক বইয়ের স্টল, বিভিন্ন লেখকের বই এবং অন্যান্য আসবাবপত্র কেনাকাটার সুযোগ থাকবে।

স্থানীয় সময় বেলা দেড়টায় জোহরের নামাজের আগে পূর্ব লন্ডনের এলএমসি হলে বিশেষ মেহমানদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে বইমেলার উদ্বোধন করা হবে।

একাডেমির চেয়ারম্যান ড. হাফেজ মুনির উদ্দীন আহমদ মেলাকে সফল করতে এবং স্টল থেকে নিজেদের পছন্দের বই কিনতে সবাইকে অনুরোধ জানিয়েছেন।

শনিবার থেকে শুরু হওয়া মেলা শেষ হবে সোমবার। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত মেলা খোলা থাকবে। বই মেলাকে সফল করতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন আয়োজকরা।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com