শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

লক্ষ্মীপুর-নোয়াখালী-ফেনী সফরে আ.লীগের কেন্দ্রীয় ৫ নেতা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ১৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস এম বাবুল(বাবর), লক্ষ্মীপুর প্রতিনিধি:  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা নিয়ে ফেনী, নোয়াখালী ও লক্ষ্মীপুরে সাংগঠনিক সফরে আসছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ সহ কেন্দ্রীয় আওয়ামী লীগের ৫ শীর্ষ নেতাদের একটি প্রতিনিধি দল।

প্রতিনিধি দল সফরের শুরুতে শুক্রবার (২৬ জানুয়ারি) ফেনী জেলা আওয়ামী গীগের কর্মী সমাবেশে মিলিত হন। জানা যায়, সফররত প্রতিনিধি দলের কেন্দ্রীয় নেতারা দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশনা পৌঁছে দেবেন তৃণমূল নেতাকর্মীদের মাঝে। সফররত প্রতিনিধিদের সঙ্গী আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ড. বদরুল হাসান কচি জানান, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনা গুলো হচ্ছে, দলের তৃণমূল নেতাকর্মীদের বিভিন্ন সমস্যার কথা শোনা ও ‘ইউনিক ক্যান্ডিডেট’দের  তালিকা তৈরি করা, দলকে শক্তিশালী সংগঠনে পরিণত করা, আগামী নির্বাচনের পরিবেশ তৈরি করা, সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরা।

বিভিন্ন আসনে নেতায় নেতায় কেন দূরত্ব সৃষ্টি হয়েছে তার কারণ ও সমাধানের পথ খুঁজতে কেন্দ্রীয় নেতাদের বলেছেন দলের সভাপতি। একইসঙ্গে বর্তমান সংসদ সদস্যদের মাঝে কার কার তৃণমূল নেতাকর্মীদের দূরত্ব রয়েছে, তাও খুঁজে বের করতে বলেছেন আওয়ামী লীগ সভাপতি।

এছাড়া আগামী নির্বাচনে দলীয় প্রার্থীর পরাজয়ের কারণ হতে পারে, এমন বেশ কিছু বিষয়ও খুঁজে বের করার নির্দেশনা রয়েছে সাংগঠনিক সফরে থাকা কেন্দ্রীয় নেতাদের প্রতি।

প্রসঙ্গত, গত ১২ জানুয়ারি আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের ১৫টি টিম একাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগমুহূর্ত পর্যন্ত সংগঠনের জেলা, মহানগর, উপজেলা, থানা পর্যায়ে সাংগঠনিক সফরে যাবে। এ সময় স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত বিভিন্ন রাজনৈতিক কর্মসূচিতে অংশ গ্রহণ করবেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com