সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন জেরুজালেমে আল জাজিরার কার্যালয়ে ইসরায়েলের অভিযান বিদেশ যাওয়ার অনুমতি পেলেন বিএনপি নেতা আমান সিরিয়াল অনুযায়ী মামলার শুনানি হবে: প্রধান বিচারপতি অবৈধ টিভি চ্যানেলের বাণিজ্যিক কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত অভিবাসন সংক্রান্ত অপতথ্য রোধে একত্রে কাজ করবে বাংলাদেশ-ইতালি স্ত্রীকে ভিডিও কলে রেখে ফাঁস নিলেন আনসার সদস্য সুনামগঞ্জে অব্যাহত বৃষ্টিতে বাড়ছে নদ-নদীর পানি জুডিশিয়াল সার্ভিস পরীক্ষার প্রিলির ফল প্রকাশ, উত্তীর্ণ ৬০৩ সিলেটে সাত সকালে কালবৈশাখীর তাণ্ডব সুন্দরবনের আগুন নিয়ন্ত্রণে, ধোঁয়া দেখলেই পানি স্প্রে

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১০ অক্টোবর, ২০১৬
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রায়পুর (লক্ষ্মীপুর) : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দেলোয়ার হোসেন রাজন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

পুলিশ দাবি করেছে, নিহত যুবক ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে রায়পুর থানায় ডাকাতি, ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।

আজ ভোর ৪টার দিকে কেরোয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন রামগঞ্জ উপজেলার মাসিমপুর গ্রামের বাসিন্দা।

রায়পুর থানার ওসি লোকমান হোসেন জানান, ভোর ৪টার দিকে কেরোয়া ও সুনামগঞ্জ বাজারের সীমান্ত এলাকায় ডাকাতির প্রস্তুতি নেয় দেলোয়ার ও তার সহযোগীরা। এসময় দায়িত্বরত পুলিশ বিষয়টি টের পেয়ে তাদের ধাওয়া করলে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালালে শুরু হয় বন্দুকযুদ্ধ। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় দেলোয়ার। এসময় তার সহযোগীরা পালিয়ে যায়।

নিহতের লাশ উদ্ধার করা হয়েছে, পরে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

ওসি আরও জানান, দেলোয়ার ডাকাত দলের সদস্য। তার নামে রায়পুর থানায় ডাকাতি ও ছিনতাইয়ের চারটি মামলা রয়েছে। ডাকাতি মামলায় এর আগেও তাকে দুইবার গ্রেফতার করা হয়েছিল।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com