সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

লক্ষ্মীপুরে দুইজনের গলাকাটা লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১২ জুন, ২০১৬
  • ১১৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুর সদর থানার নলডগি গ্রাম থেকে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ রোববার বিকাল পৌনে চারটার দিকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। তাদের মধ্যে একজন মধ্যবয়সী নারী এবং অপরজন ১০/১২ বছর বয়সী শিশু।

দুপুরে সদর উপজেলার কুশাখালী ইউনিয়নের নলডগি গ্রামের পোড়ার খালের ১০০ গজের দূরত্বের মধ্যে এ দুটি লাশ উদ্ধার করা হয়। ময়না তদন্তের জন্য লাশ দুটি উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এসময় স্থানীয় শতশত উৎসুক জনতা ভিড় জমায় ঘটনাস্থলে।

লক্ষ্মীপুরের দাসের হাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক গণেশ চন্দ্রপাল জানান, লাশ দুটি দেখে ধারণা করা হচ্ছে, তারা মা-ছেলে। তাদের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এমআর

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com