শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ যুবকসহ আটক তিন, অস্ত্র উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০১৮
  • ৭২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস এম বাবুল(বাবর), লক্ষ্মীপুর প্রতিনিধি:  লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ যুবকসহ তিন জন কে আটক করেছে পুলিশ। এ সময় ১ টি রিভলবার, তিন রাউন্ড গুলি উদ্ধার ও একটি সিএনজি জব্দ করে পুলিশ। শুক্রবার ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের  বিনোদপুর এলাকা থেকে তাদের কে আটক করা হয়। আটকরা হলেন,গুলিবিদ্ধ সুমন, কামরুল হাসান রুবেল ও সিএনজি চালক সেলিম। গুলিবিদ্ধ সুমন এলাকায় বেলজিয়াম সুমন নামে পরিচিত। সে লাদেন মাসুম বাহিনীর চিহ্নিত সন্ত্রাসী বলে জানায় পুলিশ।

 

পুলিশ জানায়, শুক্রবার ভোর তিনটার দিকে দত্তপাড়া ফাঁড়ির টইল পুলিশ বিনোদপুর সাইক্লোন সেন্টারে দিকে যাওয়া মাত্রই আটকরাসহ ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি চালায়। এ সময় তারা পাল্টা গুলি চালালে ঘটনাস্থলেই  সুমন গুলিবিদ্ধ হয়। গোলাগুলিতে পুলিশে এসআই কামরুল ইসলাম ও পুলিশ সদস্য মোক্তার আহত হয়।

গুলিবিদ্ধ সুমনকে ও পুলিশ সদস্য উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। গুলিবিদ্ধ সুমন কংশনারায়নপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। দত্তপাড়া পুলিশ ফাঁড়ির এসআই কামরুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা সহ আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com