মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

লক্ষ্মীপুরে খালেদা জিয়ার মুক্তির দাবীতে গণঅনশন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৫৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর প্রতিনিধি:  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবীতে লক্ষ্মীপুরে গণঅনশন কর্মসূচি পালন করেছে দলটির নেতাকর্মীরা। কেন্দ্রীয় বিএনপির সহ-সমাজকল্যাণ সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন সাবুর নেতৃত্বে লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে অবস্থান নেন তারা।

আজ বুধবার সকাল ৯টা থেকে শুরু হয়ে এক ঘন্টায় এ কর্মসূচি পালন করা হয়।  অনশন কর্মসূচিতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাসিবুর রহমান, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সদর উপজেলা যুবদলের সভাপতি খালেদ মোহাম্মদ আলী কিরন ও পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক সৌরভ হোসেন ভূলু প্রমুখ।  এসময় উপস্থিতি ছিলেন জেলা ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্চাসেবকদলের নেতাকর্মীরা।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com