বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

লক্ষ্মীপুরে এক মাসে নয় জনের অস্বাভাবিক মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০১৮
  • ১৩৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, এস এম বাবুল (বাবর), লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের হত্যা, সড়ক দুর্ঘটনা, আত্বহত্যা ও গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চলিত বছরের জানুয়ারী মাসে নয় জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। এদের মধ্যে সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ চার জন, অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার, সিলিন্ডার বিস্ফোরনে এক শিশু, ঝুলন্ত অবস্থায় ছাত্রলীগ কর্মী, ও ধান ক্ষেত থেকে এক শিশুর লাশ উদ্ধার হয়েছে।
৩০ জানুয়ারী রামগতি উপজেলার সেন্টার বাজার সংলগ্ন সড়কে লেগুনার চাপায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরহী মো: আকবর (৩৫) নামের এক যুবক নিহত হয়। নিহত মো: আকবর রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামের আকবর মাঝির বাড়ির বাসিন্দা মো: সোহরাব এর ছেলে।
১৭ জানুয়ারী কমলনগর উপজেলার ফজুমিয়ারহাট-করুনানগর সড়কের (বেড়ির রাস্তা) মোহাম্মদিয়া মাদরাসার সামনে লাড়কিবোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে বিপরীতদিক থেকে আসা একটি যাত্রীবাহী অটোরিকশার মুখমুখি সংঘর্ষে শিশু রিংকু (৭), মো. হারুন (৪০), আমেনা বেগম (৫৫)সহ তিনজন নিহত হয়।
২৯ জানুয়ারী লক্ষ্মীপুরে পৌর বাস টার্মিনাল সংলগ্ন একটি ডোবা থেকে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা জানায়, জেলা শহরের পৌর বাস টার্মিনালের উত্তর পাশে সাবেক পৌর কাউন্সিলর লোকমান হোসেনের মালিকানাধীন ডোবায় মাছ ধরার এসময় জেলেদের জালে মরদেহটির ভেসে উঠে। খবর পেয়ে সদর থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।
¬¬¬¬¬
১৭ জানুয়ারী লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের রতনপুর গ্রামের ঢাকা-রায়পুর মহা সড়কের পাশ থেকে অজ্ঞাত অপর এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অজ্ঞাত লাশটি উদ্ধার করে।
২২ জানুয়ারী সদর উপজেলার মধ্য টুমচর এলাকার ধান ক্ষেত থেকে মামুন হোসেন (১১) নামের এক শিশুর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার সৎ বাবা মাকসুদকে আটক করা হয়েছে। পরিকল্পিতভাবে মামুনকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ ও স্থানীয়রা।
৫ জানুয়ারী সকালে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম বটতলী গ্রামের হাওলাদার বাড়ী থেকে গলায় ফাঁস লাগিনো অবস্থায় আবদুল হান্নান শাকিল নামে এক ছাত্রলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। শাকিল খিলগাঁও থানা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ছিলেন এবং চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীলের সম্ভাব্য সভাপতি প্রার্থী ছিলেন।
২ জানুয়ারী রাতে রামগঞ্জ উপজেলাস্থ পুলিশ বক্সের সামনে পৌর মার্কেটের একটি হোটেলে সিলিন্ডার বিস্ফোরণে শিশু আহাদ অগ্নিগদ্ধ হয়ে মারা যায়। নিহত শিশু আহাদ রামগঞ্জের কাজিরখিল আখন্দ বাড়ির সায়েদ হোসেনের ছেলে। সে স্থানীয় একটি ওয়ার্কশপের কর্মচারী।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com