সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

লক্ষ্মীপুরের উন্নয়নে সর্বাত্মক পদক্ষেপ নেয়া হবে-বিমান ও পর্যটন মন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৫ জানুয়ারী, ২০১৮
  • ৯৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, লক্ষ্মীপুর:  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি বলেছেন, ভৌগলিক দিক থেকে লক্ষ্মীপুর অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থান।

দক্ষিণ পশ্চিমাঞ্চলের জেলাসমূহের বাসিন্দাদের একটি বিরাট অংশ এ জেলার উপর দিয়ে রাজধানী ঢাকা ও বন্দর নগরী চট্টগ্রামে যাতায়ত করে, তাই লক্ষ্মীপুর-নোয়াখালী-ফেনী সড়ককে চার লেনে উন্নীত করা হবে।

মজু চৌধুরী ঘাটের অবকাঠামো উন্নয়ন করা হবে এবং লক্ষ্মীপুর-নোয়াখালী-চাঁদপুর রেল যোগাযোগ স্থাপনসহ জেলার উন্নয়নে সর্বাত্মক পদক্ষেপ নেয়া হবে।তিনি সততা ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

মন্ত্রী আজ সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা পর্যায়ের সরকারি দপ্তর প্রধানদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পালের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তৃতা করেন জেলা পুলিশ সুপার আসম মাহতাব উদ্দিন, সিভিল সার্জন মোস্তফা খালেদ আহসান, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এড. নূর উদ্দিন চৌধুরী নয়ন, লক্ষ্মীপুর পৌর মেয়র এম এ তাহের প্রমুখ।

পরে মন্ত্রী লক্ষ্মীপুর সরকারি কলেজ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়ে কলেজের ছাত্রাবাস নির্মাণসহ বিভিন্ন সমস্যা সমাধানে আশ্বাস দেন।
অপরাহ্নে তিনি জেলা আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে বলেন, আইনের শাসন ও ন্যয় বিচার প্রতিষ্ঠার জন্য বেঞ্চ ও বারের মধ্যে সুসম্পর্ক স্থাপন জরুরী।

বাংলা৭১নিউজ/আরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com