বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

র‌্যাবের তল্লাসি চৌকিতে হামলা মামলার প্রতিবেদন দাখিল ৭ জুন

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৮ মে, ২০১৮
  • ২২০ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের শেখের জায়গা এলাকায় র‌্যাবের তল্লাসি চৌকিতে হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ৭ জুন দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার মামলার প্রতিবেদন দাখিলের দিন ধার্য ছিল। কিন্তু র‌্যাব এদিন তা দাখিল করেনি। এজন্য ঢাকা অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আমিনুল হক প্রতিবেদন দাখিলের পরবর্তী ওই দিন ধার্য করেন।

আদালত সূত্র জানায়, খিলগাঁওয়ের শেখের জায়গা এলাকায় মোটরসাইকেলে করে তল্লাসি চৌকি পার হওয়ার সময় এক যুবককে চ্যালেঞ্জ করে র‌্যাব। এতে ওই যুবক মোটরসাইকেলের গতি কমিয়ে দেয়। র‌্যাব সদস্যরা সামনে এলে হঠাৎ মোটারসাইকেলের গতি বাড়িয়ে দেয়। এ সময় মোটরসাইকেলের ধাক্কায় র‌্যাব ও আনসারের দুই সদস্য ছিটকে পড়েন।

অন্য সদস্যরা গুলি ছুড়লে ওই যুবক তল্লাসি চৌকি থেকে একটু দূরে রাস্তার পাশে গিয়ে পড়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। গত বছরের ১৮ মার্চ ভোর পৌনে ৫টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের শরীরে বাঁধা সুইসাইডাল ভেস্ট (বিস্ফোরক রাখার বিশেষ ধরণের পোশাক) থেকে উদ্ধার করা হয় চারটি বোমা। এছাড়া সঙ্গে থাকা ব্যাগ থেকে আরও একটি বোমা উদ্ধার করা হয়।

এ ঘটনায় ওই রাতেই র‌্যাব-৩ এর উপ-সহকারী পরিচালক কাজী হাসানুজ্জামান বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলাটি মামলা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com