শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আন্দোলনে আহতদের দেখতে শেখ হাসিনা বার্নে স্বাস্থ্য উপদেষ্টা পাকিস্তানে বন্দুকযুদ্ধে ৬ সেনা ও ৮ বিদ্রোহী নিহত ইংল্যান্ডের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে দুই বন্ধুর মৃত্যু নেত্রকোণায় ১৫ গ্রাম প্লাবিত, পানিবন্দি ২০ হাজার মানুষ ডেঙ্গুতে আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত ৯২৭ বিমানবন্দরে মধ্যপ্রাচ্যগামীদের জন্য হচ্ছে ‘স্পেশাল লাউঞ্জ’ ‘হেলমেট বাহিনীর’ সদস্য মনিরুল অস্ত্রসহ গ্রেফতার সাবেক প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেফতার ‘সাধারণ মানুষ যাতে ইলিশ খেতে পারে, সেই চেষ্টা করতে হবে’ শেরপুরে বন্যায় ৪ মৃত্যু, নৌযানের অভাবে উদ্ধার কাজ ব্যাহত নির্ভয়ে পূজামণ্ডপে যাওয়ার আহ্বান সেনাপ্রধানের সারা দেশে দুই লক্ষাধিক আনসার মোতায়েন ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত পলাতকদের তথ্য পেলে কাউকে ছাড় দেওয়া হবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা রাষ্ট্রপতিকে অপসারণের পর এবার সংবিধান বাতিলের দাবি হাসনাতের সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে মৌলিক সংস্কারের প্রস্তাব করেছে জামায়াত প্রধান উপদেষ্টার সঙ্গে সংলাপে নির্বাচনের রোডম্যাপ চেয়েছে বিএনপি এক সপ্তাহে তেলের দাম বেড়েছে ৯ শতাংশ ঘরেই মাদকের কারবার করতেন স্বামী-স্ত্রী, যৌথবাহিনী অভিযানে ধরা

রোহিঙ্গা ক্যাম্প থেকে আরও ৩ আরসা সদস্য আটক

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৪ মার্চ, ২০২৩
  • ২৬ বার পড়া হয়েছে

কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে বিচ্ছিন্নতাবাদী সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সক্রিয় তিন সদস্যকে আটক করেছে র‌্যাব। 

শুক্রবার (৩ মার্চ) সন্ধ্যায় র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আটকরা হলেন- ক্যাম্প-১২, ব্লক-জি/১২ এর মৃত নুর আলমের ছেলে আছমত উল্লাহ (২১), ক্যাম্প-১৮, ব্লক-কে/৯ এর রহমত উল্লাহর ছেলে আব্দুর রহমান (২৭) ও ক্যাম্প-১৮, ব্লক-কে/৮ এর মৃত ফকির মাহমুদের ছেলে আবু সামা (২৮)।

আবু সালাম চৌধুরী জানান, বৃহস্পতিবার র‌্যাব-১৫ ও ৮ এপিবিএন যৌথ আভিযান চালায় উখিয়ার বিভিন্ন ক্যাম্পে। এসময় আরসার সক্রিয় তিন সদস্যকে আটক করা হয়। 

এর আগে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) উখিয়া রোহিঙ্গা ক্যাম্প থেকে ফয়েজুল ইসলাম ও ইব্রাহিম নামে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) দুই সদস্যকে আটক করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com