বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

রোহিঙ্গারা সমাজ ও অথনৈতিক উন্নয়নে মারাত্মক বোঝা বললেন অর্থমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮
  • ১১১ বার পড়া হয়েছে
ফাইল ছবি

বাংলা৭১নিউজ, ঢাকা: রোহিঙ্গারা সমাজ ও অথনৈতিক উন্নয়নে মারাত্মক সমস্যা ও বোঝা হয়ে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বুধবার রাজধানীর সোনারগাঁও হোটেলে বাংলাদেশ উন্নয়ন ফোরামের (বিডিএফ) দু’দিনব্যাপী বৈঠকে বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। উদ্বোধনী অনুষ্ঠানে সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে বক্তব্য দেন অর্থমন্ত্রী।
তিনি বলেন, ১০ লাখেরও বেশি রোহিঙ্গা শরণার্থী আগমনের কারণে আমরা মারাত্মক সমস্যায় পড়ছি। এটি সমাজ ও অর্থনৈতিক উন্নয়নের ক্ষেত্রে বোঝা হয়ে দাঁড়াচ্ছে।
তিনি বিশ্বের বিভিন্ন দেশ ও আন্তর্জাতিক সংস্থাকে পাশে দাঁড়ানোয় ধন্যবাদ জানিয়ে বলেন, সময়ের পরিক্রমায় হয়তো সমস্যার সমাধান হবে এবং এ সমস্যার সমাধানে সবাইকে পাশে থাকার অনুরোধ জানান।
সন্ত্রাসবাদ দেশের জন্য সমস্যা উল্লেখ করে অর্থমন্ত্রী বলেন, সন্ত্রাসবাদ সমস্যা হলেও প্রধানমন্ত্রীর নির্দেশনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের ফলে সব সন্ত্রাসী কর্মকাণ্ড সফলতার সঙ্গে মোকাবেলা করা সম্ভব হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com