শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রোম্যান্টিক মুডে বিরাট-অনুষ্কা, বর্ষবরণের ছবি ভাইরাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১ জানুয়ারী, ২০১৯
  • ১৩৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বর্ষবরণের রাতে সিডনিতে রোম্যান্টিক মেজাজে দেখা গেল বিরাট কোহালি ও অনুষ্কা শর্মাকে।  বিরাটের গলা জড়িয়ে ধরে অনুষ্কার ছবি হয়ে উঠল ভাইরাল। নতুন বছরের প্রথম দিনে ‘বিরুষ্কা’ নিয়েই সরগরম থাকল নেটদুনিয়া।

মেলবোর্নে বক্সিং ডে টেস্টে ১৩৭ রানে জিতে ভারতীয় দল এখন ছুটির মেজাজে। বৃহস্পতিবার থেকে সিডনিতে শুরু বর্ডার-গাওস্কর ট্রফির চতুর্থ টেস্ট। ২-১ এগিয়ে থাকা ভারত সিরিজ জিততে মরিয়া। অধিনায়ক কোহালি তা পরিষ্কার জানিয়েও দিয়েছেন। তার আগে বর্ষবরণের রাতে উৎসবের মেজাজে দেখা গেল কোহালি-অনুষ্কাকে।

টুইটে অনুষ্কার সঙ্গে ছবি পোস্ট করে কোহালি লিখেছেন, “দেশে থাকা সবাইকে ও বিশ্বের প্রত্যেককে হ্যাপি নিউ ইয়ার জানাচ্ছি অস্ট্রেলিয়া থেকে। এই বছরটা দারুণ কাটুক। গড ব্লেস।” কোহালির পোস্ট করা দুটো ছবি অনেকেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

বাংলা৭১নিউজ/সূত্র: আনন্দবাজার পত্রিকা/এসআর

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com