শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রোমাঞ্চকর ক্লাসিকোয় হারল বার্সা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৪ আগস্ট, ২০১৭
  • ৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: নেইমার ছাড়া প্রতিযোগিতামূলক প্রথম ম্যাচে খেলতে নেমে হারের স্বাদ পেল বার্সেলোনা। তাও আবার চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে মর্যাদার ক্লাসিকো ম্যাচে। স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সাকে ৩-১ ব্যবধানে হারিয়েছে জিনেদিন জিদানের রিয়াল মাদ্রিদ।

রোববার রাতে ক্যাম্প ন্যুয়ে ক্লাসিকো লড়াইটি ছিল উত্তেজনায় ঠাসা। বার্সেলোনার হয়ে একমাত্র গোলটি করেছেন দলের সেরা তারকা লিওনেল মেসি। ম্যাচের উত্তাপ স্পর্শ করেছে বিশ্বের সবচেয়ে শান্ত স্বভাবের খেলোয়াড় হিসেবে পরিচিত এই মেসিকেও। ম্যাচের প্রথমার্ধেই হলুদ কার্ড দেখেন মেসি। তার সঙ্গে হলুদ কার্ড দেখেন ক্যাসেমিরো, গ্যারেথ বেল, দানি কারভাহাল ও জেরার্ড পিকে। তবে সবচেয়ে বড় শাস্তিটা পেয়েছেন রিয়ালের প্রাণভোমরা ক্রিস্টিয়ানো রোনালদো। ন্যু ক্যাম্পে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয়েছে তাকে।

বারুদে ঠাসা ম্যাচে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে শুরুতে এগিয়ে যায় রিয়াল। ম্যাচের ৫০ মিনিটে বাঁ দিক থেকে মার্সেলোর ক্রস বিপদমুক্ত করতে নিজেদের জালেই জড়িয়ে দেন বার্সা ডিফেন্ডার জেরার্ড পিকে। ৫৮ মিনিটে বেনজেমার বদলি হিসেবে মাঠে নামেন রোনালদো। ম্যাচের ৭৭ মিনিটে পেনাল্টি থেকে বুদ্ধিদীপ্ত শটে নাভাসকে বোকা বানিয়ে বার্সাকে সমতায় ফেরান মেসি। তবে ম্যাচের ৮০ মিনিটেই ইসকোর পাস ধরে পিকেকে পরাস্ত করে ডি বক্সের ভিতর থেকে জোরালো শটে ন্যু ক্যাম্পকে স্তব্ধ করে দেন রোনালদো।

এই গোলের উদযপান করতে গিয়ে জার্সি খোলে হলুদ কার্ড দেখেন রোনালদো। কিন্তু এটিই পরবর্তীতে তার বিপদ ডেকে আনে। ম্যাচের ৮২ মিনিটে ডি-বক্সে ডাইভের অভিযোগে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন রোনালদো। আর দু্ই হলুদ কার্ডের ফলে লাল কার্ড দেখেন সিআরসেভেন। ফলে মেজাজ হারিয়ে রেফারির পিঠে ধাক্কা দেন পর্তুগিজ তারকা। এর জন্য হয়তো বড় শাস্তি অপেক্ষা করছে তার জন্য।

এরপর ১০ জনের দল নিয়ে সমতায় ফেরার সুযোগ ছিল বার্সেলোনার। কিন্তু উল্টো ম্যাচের শেষ দিকে লুকাস ভাসকেসের বাড়ানো বলে মার্কো অ্যাসেনসিওর বাঁ পায়ের দুর্দান্ত শটে বল বার্সেলোনার জালে ঢুকে পড়ে। শেষ পর্যন্ত ৩-১ ব্যবধানের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে কাতালান ক্লাবটিকে।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com