রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

রোনাল্ডোকেও ‘চ্যালেঞ্জ’ জানাচ্ছেন আনকোরা এই সুন্দরী!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: প্রিয়া প্রকাশ ওয়ারিয়র আপাতত ইন্টারনেট দুনিয়ায় যুবসমাজের কাছে হার্টথ্রব। মালয়ালম ছবির কার্যত আনকোরা মুখ প্রিয়া প্রকাশ রাতারাতি খ্যাতির চূড়ায় অবস্থান করছেন। তার হাসি বুকে ঝড় তুলেছে, ভ্রু-এর ‘নৃত্যে’ ঘুম হারিয়েছে লাখ লাখ তরুণ। আলতো হাসির সলজ্জ ছোঁয়াচ সংক্রমণের মতো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। প্রেম দিবসের আগেই সেই ‘ভাইরাসে’ আক্রান্ত প্রেমিককুল।

সেই প্রিয়া প্রকাশ ওয়ারিয়র ‘সেলিব্রিটি’ তকমা পেয়েছেন মাত্র ৪৮ ঘণ্টা হলো। তার মধ্যেই তিনি রেকর্ড করে ফেললেন সোশ্যাল মিডিয়ায়। খ্যাতির আঁচ লাগতেই তিনি ছুঁয়ে ফেললেন স্বয়ং ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। শুধু ছুঁয়ে ফেলা নয়, রীতিমতো চ্যালেঞ্জ জানিয়ে দিচ্ছে তাকে।

নেট জগতের পরিসংখ্যান বলছে, প্রিয়া প্রকাশমাত্র একদিনে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ফলোয়ার যোগ করেছেন ১ দশমিক ৭ মিলিয়ন বা ১৭ লাখ। এতেই গড়ে ফেলেছেন এক অনন্যনজির। বিশ্বে তৃতীয় সেলিব্রিটি হিসেবে তিনি রাতারাতি ১০ লাখ ফলোয়ার পেলেন। রোনাল্ডো-প্রিয়ার সঙ্গেই মডেল অভিনেত্রী কাইলি জেনার এই ‘রেকর্ড’ করেছিলেন।

শনিবারে গগনচুম্বী জনপ্রিয়তার প্রাক-মুহূর্তে মালয়ালম সুন্দরীর ইনস্টা-অ্যাকাউন্টে ফলোয়ার ছিল মাত্র ৬৮,৮৭১। শনিবারেই ইউটিউবে আপলোড করা হয় সেই ছবির গান! তারপরেই গান ভাইরাল! রোববারে সেই অ্যাকাউন্টে যোগ হয় আরও ৫ লাখ ২৮ হাজার ২০৮ জন। সোমবারে সেই সংখ্যা ৩৪৫৪৭৯। আজ সকালে প্রতিবেদন লেখা পর্যন্ত সেই সংখ্যা দাঁড়ায় ১.৭ মিলিয়নে।

চলতি মাসের ১০ ফেব্রুয়ারি ফেসবুকে ফ্যানপেজ ও টুইটার অ্যাকাউন্ট তৈরি করেছেন প্রিয়া। মাত্র তিন দিনে প্রিয়ার ফেসবুক পেজ লাইক করেছেন প্রায় ১ লাখ ব্যবহারকারী। টুইটারেও ফলোয়ার প্রায় ৫০ হাজার। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ক্রমাগত বাড়তে থাকা ফ্যানদের নিয়ে প্রিয়া বলিউডের বড় বড় সেলিব্রেটিদের টেক্কা দেয়ার পাশাপাশি রোনালদোকে টপকে যাবেন বলে ধারণা করা হচ্ছে। প্রতি মিনিটে ভক্তের সংখ্যা বাড়তে থাকায় টুইটারে প্রত্যেকের প্রতি ‘ভালোবাসা’ও ব্যক্ত করেছেন প্রিয়া।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com