মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ট্রেনের ইঞ্জিন থেকে পড়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু কুষ্টিয়ায় চাচির চল্লিশা নিয়ে দ্বন্দ্বে হামলায় নিহত ১ মেট্রোরেল শুক্রবারেও চালানোর প্রস্তুতি ঢাকায়-ডাবলিনে মিশন খুলতে সম্মত বাংলাদেশ-আয়ারল্যান্ড ঢাকায় ডোনাল্ড লু এখন মাইজিপি অ্যাপেই খোলা যাচ্ছে বিকাশ অ্যাকাউন্ট কমেছে বৃষ্টি, ৭ জেলায় বইছে মৃদু তাপপ্রবাহ গাজায় গণহত্যায় সমর্থন দিয়ে যাওয়ায় মার্কিন সেনা কর্মকর্তার পদত্যাগ গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি বিমান হামলা, শিশুসহ নিহত ১৪ ৭ বছর আগে ডিম্বাণু সংরক্ষণ: বিয়ে-বাচ্চা নিয়ে সুখবর দিলেন এশা এনএসআইয়ের চাকরি দেওয়ার নামে প্রতারণা, গ্রেপ্তার ৬ আজ ঢাকায় আসছেন ডোনাল্ড লু আজ বাড়ি ফিরবেন ২৩ নাবিক সৌদি পৌঁছেছেন ১৫৫১৫ হজযাত্রী, এখনো ১০ হাজারের ভিসা হয়নি মুম্বাইয়ে বিলবোর্ড ধসে নিহত ১২ বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয়

রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের গোল উৎসব

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

তিনদিন আগে আল তাই’র বিপক্ষে করেছিলেন হ্যাটট্রিক। তিনদিন পর মঙ্গলবার রাতে আবহা’র বিপক্ষেও হ্যাটট্রিক করলেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রথমার্ধে করা তার হ্যাটট্রিকে ভর করে টেবিলের তলানির দল আবহাকে ৮-০ গোলে উড়িয়ে দিয়েছে আল নাসর।

এদিন ম্যাচের ১১ মিনিটেই ফ্রি কিক পায় আল নাসর। ডি বক্সের সামনে পাওয়া ফ্রি কিক থেকে রোনালদোর নেওয়া নিচু শট আবহা’র গোলরক্ষকের পায়ে লেগেও জালে জড়ায়। ২১ মিনিটে আবারও ফ্রি কিক পায় আল নাসার। আবারও গোল করে ব্যবধান দ্বিগুণ করেন রোনালদো। এবার তার বাঁকানো শট কেউ কিছু বুঝে ওঠার আগেই জালে জড়ায়।

৪৩ মিনিটের মাথায় রোনালদোর বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করে ব্যবধান ৩-০ করে ফেলেন সাদিও মানে। আর ৪২ মিনিটে মাঝমাঠের একটু সামনে থেকে সতীর্থের বাড়িয়ে দেওয়া বল পেয়ে যান রোনালদো। তখন তার সামনে ছিলেন কেবল আবহা’র গোলরক্ষক সিপরিয়ান তাতারুসানু। তার মাথার উপর দিয়ে মেরে বল জালে পাঠান রোনালদো। পূর্ণ করেন হ্যাটট্রিক।

এটা ছিল তার ক্যারিয়ারের ৬৫তম হ্যাটট্রিক। আর প্রথমার্ধেই করা সপ্তম। তার ক্যারিয়ারের সর্বোচ্চ ৪৪টি হ্যাটট্রিক করেছিলেন রিয়াল মাদ্রিদের হয়ে খেলাকালিন। আর আল নাসরে যোগ দেওয়ার পর এটা তার পঞ্চম হ্যাটট্রিক।

এই হ্যাটট্রিকের ফলে প্রো লিগের এবারের আসরে তার মোট গোল হলো ২৯। যা সর্বোচ্চ। ২২ গোল নিয়ে তার পরে আছেন আল হিলালের আলেকসান্দার মিত্রভিচ।

৪৪ মিনিটে আব্দুল মাজেদ আল-সুলাইহিম গোল করলে ব্যবধান হয় ৫-০। এই ব্যবধানে এগিয়ে থেকে আল নাসর প্রথমার্ধের খেলা শেষ করে।

বিরতির পর ৫১ মিনিটে গোল পান আল নাসরের আব্দুল রহমান ঘারেব। আর ৬৩ ও ৮২ মিনিটে আব্দুল আজিজ সৌদ আল আলিওয়া জোড়া গোল করে ৮-০ ব্যবধানের বড় জয় নিশ্চিত করেন।

এই জয়ে ২৬ ম্যাচ থেকে ৬২ পয়েন্ট সংগ্রহ করে টেবিলের দ্বিতীয় স্থানে আছে আল নাসর। সমান ম্যাচ থেকে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আল হিলাল। ২৬ ম্যাচ থেকে ২২ পয়েন্ট নিয়ে ১৮ দলের মধ্যে ১৭তম অবস্থানে আছে আবহা।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com