বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মতিউর ও তার পরিবারের সম্পত্তি ক্রোকের আদেশ ডাক্তার দেখাতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত ইসলামী ব্যাংকের ভাটিয়ারী উপশাখা উদ্বোধন রসিকতা করতে করতে সরকার খুনিদের মুক্তির সনদে স্বাক্ষর করে : মান্না ডেঙ্গু ইস্যুতে আমরা সতর্ক আছি : স্থানীয় সরকারমন্ত্রী প্রধানমন্ত্রীর সঙ্গে স্পেন ও ওমানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ প্রতি বিভাগের দুটি স্কুলে এসইউপিমুক্ত ক্যাম্পাসের উদ্যোগ আজিমপুরে ভবনে কাজ করার সময় নিচে পড়ে নারীর মৃত্যু রাষ্ট্রপতির কাছে মিয়ানমারের নবনিযুক্ত রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ তিস্তার প্রকল্পে বাংলাদেশের সিদ্ধান্তকে সম্মান জানাবে চীন ‘স্থানীয় পর্যায়ে ভালো চিকিৎসা পেলে ঢাকায় রোগীর ভিড় হবে না’ যুক্তরাজ্যে ভোট আজ, পরাজয়ের শঙ্কায় ক্ষমতাসীনরা সব এমপিকে মানসিক স্বাস্থ্যের ওপর প্রশিক্ষণ দেওয়া হবে: পলক ড. ইউনূসসহ ৪ জনের জামিনের মেয়াদ ফের বাড়লো অবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা এবার জ্যামাইকায় আঘাত হানল ঘূর্ণিঝড় ‘বেরিল’ ১৫ জুলাইয়ের দিকে সারা দেশে গ্যাস নিরবচ্ছিন্ন হয়ে যাবে ৫০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ প্রধানমন্ত্রীর কার্যালয় ও দুদকে বিহারে ভারী বৃষ্টির মধ্যে ভেঙে পড়ল আরও ৩ সেতু, ১৫ দিনে ভাঙল মোট ৯টি কুষ্টিয়ায় গ্রীষ্মকালীন তরমুজ চাষে আগ্রহ বাড়ছে

রোনালদোর কান্না থামাল কস্তা, কোয়ার্টার ফাইনালে পর্তুগাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৫ বার পড়া হয়েছে
গ্রুপ পর্বের শেষ ম্যাচে হেরেছিল পর্তুগাল। শেষ ষোলোয় এসেও যেন সেটার পুনরাবৃত্তির আশঙ্কা হচ্ছিল। নির্ধারিত ও অতিরিক্ত সময় মিলিয়ে গোলশূন্য ছিল পর্তুগাল ও স্লোভেনিয়া ম্যাচ। অতিরিক্ত সময়ের প্রথমার্ধে অবশ্য পেনাল্টি পেয়েছিল পর্তুগাল।

কিন্তু সেই পেনাল্টি থেকে রোনালদো গোল এনে দিতে পারেননি পর্তুগালকে।তবে পেনাল্টি থেকে গোল এনে দিতে না পারলেও টাইব্রেকারে ঠিকই লক্ষ্যভেদ করেন রোনালদো। পর্তুগালের হয়ে পথম তিনটি শটেই লক্ষ্যভেদ করেন রোনালদো, ব্রুনো ফার্নান্দেজ ও বের্নাদো সিলভা। অপরদিকে টাইব্রেকারে স্লোভেনিয়া হয়ে লক্ষ্যভেদ করতে পারেনি কেউই।

জোসিপ ইলিচিচ, জুরে বালকোভেচ ও বেঞ্জামিন ভারবিচের শট ঠেকান কস্তা।ফ্রাঙ্কফুর্টে সোমবার রাতে ইউরোর দ্বিতীয় রাউন্ডের ম্যাচ পেনাল্টি শ্যুট আউটে হয়েছে মীমাংসা। নির্ধারিত ও অতিরিক্ত সময়ে গোলশূন্য ড্র থাকার পর পেনাল্টিতে তিনটা শটের সবগুলোই আটকান কস্তা। এই জয়ে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

কোয়ার্টারে আরও কঠিন প্রতিপক্ষ পেয়েছে তারা। আগামী শুক্রবার রাতে ফ্রান্সের মুখোমুখি হবে রোনালদোর দল।অতিরিক্ত সময়ে সুযোগ পেয়েছিলেন স্লোভেনিয়াও। ম্যাচের তখন ১১৫ তম মিনিট।  রক্ষণে বিরাট ভুল করে বসলেন পেপে।

পাস ধরে পায়ে রাখতে পারেননি তিনি। পেয়ে যান স্লোভেনিয়া ফরোয়ার্ড বেঞ্জামিন সেসকো। বল নিয়ে টান দিতেই সামনে পর্তুগাল গোলকিপার ডিওগো কস্তা। বাঁ পা-টা বাড়িয়ে সেসকোর শট রুখে কস্তা সে যাত্রায় পর্তুগালের বিদায়ও ঠেকালেন।
বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com