সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

রোগীর স্বজনদের পেটানোর অভিযোগে মামলা, দুই আনসার সদস্য গ্রেফতার

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে

রাজধানীর শেরেবাংলা নগরের শিশু হাসপাতালে রোগীর স্বজনদের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। ভুক্তভোগী শিশু আবরাহাম সিহানের মা লিমা আক্তার বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় এ মামলা করেন।

ঘটনার প্রাথমিক সত্যতার ভিত্তিতে দুই আনসার সদস্যকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আহাদ আলী।

তিনি বলেন, ভুক্তভোগী পরিবারের প্রাথমিক অভিযোগের ভিত্তিতে তিন আনসারকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে দুজনের সংশ্লিষ্টতা ও অভিযোগের সত্যতা পাওয়া গেছে৷ এজন্য আবুল কাশেম ও নূর হোসেন নামে দুই আনসার সদস্যকে গ্রেফতার দেখানো হয়েছে।

ওসি বলেন, ভুক্তভোগী পরিবার মামলা করেছেন। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হবে।

নিউমোনিয়া আক্রান্ত শিশু আবরাহাম সিহানের খালা শিমা আক্তার বলেন, শ্বাসকষ্টে ভোগা মাত্র একমাস বয়সী শিশু আবরাহাম সিহান আমার বোনের ছেলে। তারা লালবাগে থাকে। গতকাল শুক্রবার রাত ১২টার পর বাচ্চার শ্বাসকষ্ট শুরু হয়।

শনিবার সকালেই আগারগাঁও শিশু হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসক দেখে টেস্ট দেয়। টেস্টের রিপোর্টে আসে নিউমোনিয়া। চিকিৎসকের পরামর্শ হাসপাতালে দ্রুত ভর্তি করতে হবে। কিন্তু এ হাসপাতালে সিট নেই। অন্য কোনো হাসপাতালে সিট দেখার কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘বাইরে এসে আমরা কী করা যায় সেটা নিয়ে আলোচনা করছিলাম। সেই সময়ে সিকিউরিটি গার্ডের দায়িত্বে নিয়োজিত সদস্যরা (আনসার) আসে। তারা টাকা দাবি করেন। বলেন টাকা দিলে সিটের ব্যবস্থা করে দেবেন।

এ কথা শুনে আমার পরিবারের ভাই বোন বলেন, টাকার বিনিময়ে কেন সিট দেবেন। একটা শিশু মুমুর্ষূ অবস্থা। অথচ আপনারা টাকা চান কীভাবে। এ রকম করে ঘুস খেলে তো চলে না। এ কথা বলতেই ছোট ভাই রবিনকে আনসার সদস্যরা মারধর শুরু করেন।’

শিমা বলেন, ‘আমার বোন ও মায়ের গায়েও হাত তোলা হয়। অসুস্থ শিশুটিকে পর্যন্ত কোল থেকে মাটিতে ফেলে দেওয়া হয়। লিমা আক্তার আপার কাছে থাকা ২০ হাজার টাকা, মোবাইল মারামারি, ধাক্কাধাক্কির মধ্যে হাওয়া হয়ে গেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com