বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

রোগীর মৃত্যুতে চিকিৎসক অবরুদ্ধ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৭ মে, ২০১৮
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ফরিদপুর প্রতিনিধি: চিকিৎসকের অবহেলায় রোগীর মৃত্যুর অভিযোগ এনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোববার এক চিকিৎসককে অবরুদ্ধ করে রাখে রোগীর স্বজনরা। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

হাসপাতাল সুত্রে জানা যায়, উপজেলার ময়না ইউনিয়নের কেওয়াগ্রামের রহমান সিকদারের ছেলে সুজন সিকদার (৩৫) শনিবার রাত সাড়ে নয়টার দিকে হাসপাতালের ডায়রিয়া ওয়ার্ডে ভর্তি হয়। রোববার সকাল সাড়ে আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চিকিৎসক ও সেবিকাদের অবহেলায় রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন রোগীর স্বজনরা।

এ সময় রোগীর স্বজনরা ক্ষিপ্ত হয়ে কর্তব্যরত চিকিৎসককে ঘেরাও করলে তিনি দরজা বন্ধ করে সেবিকাদের রুমে আশ্রয় নেন। উত্তেজিত জনতা তখন দরজায় লাথি গুতা মারতে থাকেন। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

নিহত সুজন সিকদারের শশুর মোফাজ্জেল শেখ অভিযোগ করে বলেন,  তার জামাইয়ের সঠিক চিকিৎসা হয়নি। সকালে সুজন অসুস্থ হয়ে পড়লে ডাক্তার, নার্স কাউকেই ডেকে পাওয়া যায়নি। মারা যাওয়ার পরে ডাক্তার আসেন।

এ ব্যাপারে কর্তব্যরত চিকিৎসক ডা. মোহাম্মদ মারনুশ বলেন, অবহেলার করার অভিযোগ সত্য নয়। তিনি নিজেই রোগী ভর্তি করেন এবং একাধিকবার দেখতে যান। সকালে তাঁর হাতের ওপরই সুজন মারা যায়। ডায়রিয়া না অন্য কোন রোগে তার মৃত্যু হয়েছে তা তিনি নিশ্চিত করে বলতে পারেননি।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. তাপস বিশ্বাস বলেন, চিকিৎসকের অবহেলার অভিযোগ সত্য নয়। ডায়রিয়ায় সাধারণত যুবক রোগী মারা যায় না। অন্য কোন সমস্যা হতে পারে, তবে সেটা ময়না তদন্ত প্রতিবেদন ছাড়া বলা সম্ভব নয়। ময়না তদন্ত হবে কিনা সেটা রোগীর স্বজনদের ওপর নির্ভর করছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, সুজন সিকদারের স্বাভাবিক মৃত্যু হয়েছে। তাই লাশ ময়না তদন্তে না পাঠিয়ে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com