সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

রেললাইনের ওপর টুকরো টুকরো লাশ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৭ জুলাই, ২০১৯
  • ৩৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(পাবনা)প্রতিনিধি: ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর পাবনা-রাজশাহী রেললাইনের ওপর থেকে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার সকালে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর বাজার সংলগ্ন ১৬নং ব্রিজের লেবেল ক্রসিংয়ের কাছে রেললাইনের ওপর ছিন্ন ভিন্ন মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন।

স্থানীয় এলাকাবাসী ও পল্লী চিকিৎসক তফিজুল ইসলাম খান জানান, শনিবার সকাল পৌনে ৮টার দিকে স্থানীয় এলাকাবাসী পাট কাটতে গিয়ে রেললাইনের ওপর ছিন্ন ভিন্ন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ বিষয়টি রেলওয়ে থানা পুলিশকে অবগত করে।

ঈশ্বরদী রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবীর দত্ত জানান, শনিবার সকালে খবর পেয়ে রেলওয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠিয়ে মরদেহটি উদ্ধার করা হয়। মরদেহটি কয়েক টুকরো হয়ে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার রাতে রাজশাহী থেকে ছেড়ে আসা পাবনাগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। লাশের অংশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হবে বলে জানান ওসি।

বাংলা৭১নিউজ/আইএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com