রবিবার, ০২ জুন ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠিয়ে ফ্রিজার জেতার সুযোগ ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন হবে কি না জানা যাবে ১২ জুন ছিনতাইয়ে বাধা, তৃতীয় লিঙ্গের হামলায় চোখ হারানোর পথে এসআই বেনজীরকে নিয়ে সরকার নাটক করছে : ইসলামী আন্দোলন নারী সাংবাদিকতার বিকাশে প্রশিক্ষণ নিশ্চিত করতে হবে : স্পিকার জুনে ভারী বৃষ্টিপাত ও বন্যার শঙ্কা এবারই বিজেপি জোটের আসন ৪০০ ছাড়াতে পারে, বলছে বুথফেরত জরিপ শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ঠিক রাখাটা চ্যালেঞ্জিং: শিক্ষামন্ত্রী অবৈধ ক্লিনিক বন্ধ নিয়ে স্বাস্থ্যমন্ত্রী ‘আমি কোনো চাপের মধ্যে নেই’ ১৭ হাজার কর্মীর মালয়েশিয়া যেতে না পারার কারণ খুঁজতে কমিটি জামায়াতের রাজনীতি সমর্থন করি না: ফখরুল দুই-এক মাসের মধ্যেই রিজার্ভ চুরির চার্জশিট দেওয়া হবে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন : দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী নতুন প্রজন্মকে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে কাজ করুন সীমান্ত পথে দেশে যেন গরু ঢুকতে না পারে সে বিষয়ে মনিটরিং হচ্ছে পাওনা টাকার জন্য ধর্ষণ, গৃহবধূর আত্মহত্যা, তদন্তের নির্দেশ মিয়ানমারে ভূমিকম্প, কাঁপল রাঙামাটিও লকারে ছিল ১৫০ ভরি সোনা, গায়েব ‘মিথ্যা’ দাবি ব্যাংক ম্যানেজারের প্রধানমন্ত্রীর সফর চূড়ান্তে বেইজিং যাচ্ছেন পররাষ্ট্র সচিব হোটেলে নিয়ে স্ত্রী-সন্তানকে গলাকেটে হত্যা, স্বামী আটক

রেমিট্যান্স নিয়ে বিএনপিসহ বিরোধীরা মিথ্যাচার করছে: অর্থমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ১১ বার পড়া হয়েছে

রেমিট্যান্স নিয়ে বিএনপিসহ বিরোধীরা মিথ্যাচার করছেন বলে অভিযোগ করেছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী।

তিনি বলেন, প্রবাসীরা দেশে যে পরিমাণ রেমিট্যান্স পাঠান সেটা প্রতিমাসে বাড়ছে। ফেব্রুয়ারিতে ২১৬ মিলিয়ন ডলার রেমিট্যান্স এসেছে।

শনিবার (৯ মার্চ) দিনাজপুরের খানসামা উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভা ও খানসামা সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে দিনব্যাপী কাব স্কাউটদের হলিডে প্রোগ্রামে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন অর্থমন্ত্রী।

মন্ত্রী আরও বলেন, ‘বাংলাদেশ আজ নতুন যুগ সন্ধিক্ষণে রয়েছে। এখন বিএনপির ওই ভাঙা রেকর্ড বাজিয়ে লাভ নেই। কেননা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সগৌরবে পঞ্চমবারের মতো সরকার গঠন করে সেটা আবার প্রমাণ করেছেন। দেশে সব মেগা প্রকল্প আজ দৃশ্যমান।’

ইউএনও মো. তাজ উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুল ইসলাম এবং বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

বাংলাদেশ স্কাউটস খানসামা উপজেলার আয়োজনে কাব হলিডে প্রোগ্রামে ৫৩টি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৪০০ কাব স্কাউট, স্কাউটার ও কর্মকর্তা অংশ নেন।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com