সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
অন্তর্বাসে থাকতো ডিভাইস, ১০ মিনিটে শেষ হতো চাকরির নিয়োগ পরীক্ষা ‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’ শাহ্জালাল ইসলামী ব্যাংক পরিচালিত হজ্জ বুথ ও ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ঈদের পর থেকে শনিবারও বন্ধ রাখা হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান বিকাশ সেন্ডমানিতে অভিনন্দন কার্ড বিএনপি হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলেছে : হাছান মাহমুদ চাকরির প্রলোভনে ভারতে নিয়ে কেটে নেওয়া হচ্ছে কিডনি: পুলিশ অনিচ্ছা সত্ত্বেও একীভূত হতে সোনালীর সঙ্গে বিডিবিএলের সমঝোতা সংসদীয় গণতন্ত্রকে গতিশীল করতে ভূমিকা রাখবে বিআইপিএস অ্যাম্বুলেন্সে মিললো ৬০ হাজার ইয়াবা, কারবারি গ্রেফতার আফগানিস্তানে বন্যায় নিহত বেড়ে ৩১৫ এমন উন্নত বাংলাদেশ চাই যে দেশকে নিয়ে সারাবিশ্ব গর্ববোধ করবে পাঁচ তারকা মা রোববার ইসরায়েল-হামাস যুদ্ধবিরতির সম্ভাবনার কথা জানালেন বাইডেন আইএলওর সঙ্গে সন্তোষজনক আলোচনা হচ্ছে : আইনমন্ত্রী সর্বজনীন পেনশন ‘বৈষম্যমূলক’ প্রজ্ঞাপন বাতিলের দাবিতে মানববন্ধন চাকরিতে ৩৫ প্রত্যাশী ৫০০ আন্দোলনকারীর বিরুদ্ধে পুলিশের মামলা কুমিল্লায় যুবলীগ নেতা হত্যা: ৯ জনের মৃত্যুদণ্ড, ৯ জনের যাবজ্জীবন দলগতভাবে নির্বাচন হলে ভোটার উপস্থিতি সহজ হতো: নানক নির্বাচনের পর সংকট আরও বেড়েছে: ফখরুল

রেখার কারণেই আজও বিয়ে করেননি সালমান!

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ১৪ মার্চ, ২০১৮
  • ৩১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ ডেস্ক: ৫২ বছর বয়স হলে কী হবে সালমান খান কিন্তু এখনো মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর অফ বলিউড। অভিনীত সিনেমার মতোই তার লাভ লাইফ বরাবর খবরের শিরোনামে থেকেছে।

ঐশ্বরিয়া রাই হোক বা ক্যাটরিনা কাইফ‚ বহু নায়িকার সাথেই গভীর সম্পর্ক ছিল সালমানের। তবে শুনলে আশ্চর্য হয়ে যাবেন উনি এখনো বিয়ে করেননি অভিনেত্রী রেখার জন্য! বিশ্বাস হচ্ছে না তো? পুরোটা পড়লেই বুঝতে পারবেন।

একবার রেখা জানিয়েছিলেন, উনি যেখানেই যেতেন সালমান খান ওকে ফলো করতেন। অন্যদিকে সালমান জানিয়েছেন, যখন রেখা ওর পড়শি ছিলেন‚ রেখা যে যোগ ক্লাসে যেতেন সালমানও সেখানে ভর্তি হন নায়িকার এক ঝলক দেখা পাওয়ার জন্য। একই সাথে সল্লু ভাই জানিয়েছেন, উনি যখন ছোট ছিলেন রেখাকে বিয়ে করতে চেয়েছিলেন।

এখানেই শেষ নয়‚ সালমান আরও জানিয়েছেন, একমাত্র রেখার কারণে উনি এখন অবধি অন্য কাউকে বিয়ে করেননি।

রেখা জানিয়েছেন‚ সালমান ওকে বরাবর বিয়ে করতে চেয়েছেন বলেই ওদের অভিনীত প্রথম ছবির নাম ছিল ‘বিবি হো তো অ্যায়সি’।

এতক্ষণে নিশ্চই বুঝতে পেরে গেছেন সবটাই মজা করে বলেছেন ওরা। কিন্তু বলিউডের প্লে-বয় সালমান একাধিক নারীর সাথে প্রেম করেছেন।

শোনা যায়, অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সাথে বিয়ে ঠিক হয়ে যায় সালমানের। এমনকি বিয়ের কার্ড অবধি ছাপা হয়ে গিয়েছিল ওদের। কিন্তু সেই সময় সঙ্গীতা জানতে পারেন লুকিয়ে সালমান অন্য এক অভিনেত্রীর সাথে প্রেম করছেন। ফলে বিয়ে ভেঙে যায় ওদের।

অভিনেত্রী সোমি আলিও জানিয়েছেন, ঐশ্বরিয়া রাই বচ্চনের কারণে সালমানের সাথে সম্পর্ক ভেঙে যায় ওর।

ইদানিং কয়েক বছর ধরে শোনা যাচ্ছে- সালমান নাকি ইউলিয়া ভান্টুরের সাথে প্রেম করছেন।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com