সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সিনিয়র সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন শাহনাজ আরেফিন র‌্যাবের মুখপাত্র হচ্ছেন লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস দাবা বোর্ড বাজেয়াপ্তই কাল হয় কলেজশিক্ষার্থী জোবায়েরের মিরপুরে ব্যবসায়ীকে ‘ডিবি পুলিশ’ পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ ইন্দোনেশিয়ায় ভূমিধসে প্রাণ হারিয়েছে ১১ জন, নিখোঁজ ১৯ রথযাত্রায় বিদ্যুৎস্পৃষ্ট বার্ন ইনস্টিটিউটে ভর্তি দুজন শঙ্কামুক্ত নন কুড়িগ্রামে নদ-নদীর পানি বিপদসীমার উপরে আগামী সপ্তাহে ফের বৃষ্টি বাড়তে পারে খেলনা পিস্তল নিয়ে ধর্মমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়ে আটক ২ যুবক পদ্মাপাড়ে বেড়িবাঁধের জন্য হাহাকার আজও সর্বাত্মক কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি পালন করছে ঢাবি শিক্ষক সমিতি কোটা সংস্কার আন্দোলন: সড়ক-রেললাইন অবরোধ রাবি শিক্ষার্থীদের পুতিনের সঙ্গে বৈঠক করবেন মোদি, নজর গোটা বিশ্বের আমজাদ খান চৌধুরীর মৃত্যুবার্ষিকী আজ লক্ষ্মীপুরে বাসচাপায় নানা-নাতনির মৃত্যু নেপোলিয়নের পিস্তল উঠল নিলামে, ২১ কোটিতে বিক্রি ভারতীয় তরুণীর হারানো আইফোন উদ্ধার করল চট্টগ্রাম ডিবি দীর্ঘমেয়াদে ক্ষমতা ভোগের স্বপ্ন জনগণ পূরণ হতে দেবে না: ফখরুল দুবাইয়ে সড়ক দুর্ঘটনায় ৫ বাংলাদেশি নিহত টাঙ্গাইলে বিপৎসীমার ওপরে তিন নদীর পানি, ৪৪ হাজার মানুষ পানিবন্দি

রূপালী ব্যাংকে অফশোর ব্যাংকিং বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ১৭ বার পড়া হয়েছে

রূপালী ব্যাংক পিএলসির প্রশিক্ষণ অ্যাকাডেমির (আরবিটিএ) উদ্যোগে ‘Offshore Banking : Concept, Procedure, Regulations and Prospect’ শিরোনামে একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার মতিঝিলস্থ রূপালী ব্যাংক ট্রেনিং একাডেমিতে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।

এতে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক মোহাম্মদ দেলোয়ার হোসেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করেন দা সিটি ব্যাংক পিএলসির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড হেড অব বিজনেস শেখ মোহাম্মদ মারুফ।

সেমিনারে অংশ নেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক তাহমিনা আখতার, কাজী আব্দুর রহমান ও হাসান তানভীরসহ সকল মহাব্যবস্থাপক ও এডি শাখার প্রধানগণ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রশিক্ষণ অ্যাকাডেমির মহাব্যবস্থাপক ও প্রিন্সিপাল মোহাম্মদ সাফায়েত হোসেন। আলোচনায় অফশোর ব্যাংকিং এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয় এবং রূপালী ব্যাংকে অফশোর ব্যাংকিং ইউনিট চালুর প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ করার প্রত্যাশা ব্যক্ত করা হয়।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com