বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে পাঁচমাসে ৬১১ অবৈধ ইটভাটার বিরুদ্ধে অভিযান: সংসদে পরিবেশমন্ত্রী মেয়ের পরকীয়ার জেরে খুন হন সাবেক এমপির স্ত্রী, ১৩ বছর পর রহস্য ভেদ চার সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত এবার দেশের সব বিশ্ববিদ্যালয়ে অবস্থান কর্মসূচি ঘোষণা উন্নয়ন প্রকল্পে এডিবির বিনিয়োগ ২২ হাজার কোটি টাকা নেত্রকোনায় সব নদ-নদীর পানি বাড়ছে গাজীপুরে পুলিশ-শ্রমিক সংঘর্ষ কুয়েতে বিশেষ অভিযানে বাংলাদেশিসহ ৭৫০ প্রবাসী গ্রেপ্তার মতিউর ও স্ত্রী-সন্তান‌দের সম্প‌দের হিসাব চেয়ে নো‌টিস শেরপুরে পাহাড়ি ঢলে বাঁধ ভেঙে বহু গ্রাম প্লাবিত আনন শিশুসাহিত্য পুরস্কার পাচ্ছেন আনোয়ারা সৈয়দ হক রোহিঙ্গাদের জন্য ১.৫ মিলিয়ন ইউরো দিচ্ছে ফ্রান্স অবশেষে ব্যয়যোগ্য রিজার্ভের তথ্য জানালো কেন্দ্রীয় ব্যাংক প্রত্যয় স্কিম বাতিলে শিক্ষকদের আন্দোলন অযৌক্তিক: অর্থমন্ত্রী সৌদি গমনেচ্ছুদের প্রতারণা থেকে রক্ষায় কাজ করবে যৌথ টাস্কফোর্স কোটা বাতিলের দাবিতে শাহবাগে ঢাবি শিক্ষার্থীদের অবস্থান

রূপগঞ্জে সাংবাদিককে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ৫ এপ্রিল, ২০২৩
  • ২৮ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় সংবাদ প্রকাশের জেরে সোহেল কিরণ (৩৩) নামে এক সাংবাদিককে কুপিয়ে জখমের অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) রাত পৌনে ১০টার দিকে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা
ঘটে। সোহেল কিরণকে মুমূর্ষু অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হলেও উন্নত চিকিৎসার জন্য ভুলতা আল রাফি হাসপাতালে স্থানান্তর করা হয়।

সোহেল কিরণ উপজেলার কাঞ্চন এলাকার আব্দুল হান্নান ছেলে। তিনি বাংলা টেলিভিশনের রূপগঞ্জ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সোহেলের ভাই সাহেল মাহমুদ জানান, বন্ধু সাইফুল ইসলামকে নিয়ে মঙ্গলবার তারাবি নামাজের পর কাঞ্চন বাজারে একটি দোকানে বসে চা খাচ্ছিলেন সোহেল। এ সময় কলি বাহিনীর সন্ত্রাসী আফজালসহ কয়েকজন মিলে সোহেল কিরণ ও তার বন্ধু সাইফুল ইসলামের ওপর অতর্কিত হামলা চালায়। সাইফুলকে এলোপাতাড়ি পেটাতে থাকে। এ সময় সোহেল কিরণ বাধা দিলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। স্থানীয় লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

রূপগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি লায়ন মীর আব্দুল আলিম বলেন, সাংবাদিকের ওপর হামলাকারীদের কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও উপযুক্ত বিচার না হলে সাংবাদিক সমাজের পক্ষ থেকে ঢাকা সিলেট মহাসড়ক অবরোধসহ বৃহৎ কর্মসূচির ঘোষণা দেওয়া হবে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, কলি বাহিনীর সন্ত্রাসী আফজালসহ হামলাকারীদের গ্রেফতারে পুলিশ মাঠে নেমেছে। যেকোনো মূল্যে তাদের গ্রেফতার করা হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com