শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রূপগঞ্জে বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ২ জুন, ২০১৭
  • ২১৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের পূর্বাচল এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্রশস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত থেকে শুরু হওয়া অভিযান আজ শুক্রবারও চলে।

Rupgang2

অভিযানে দুটি রকেট লঞ্চার, ৬২টি সাব মেশিনগান,৫টি পিস্তল, ৪২টি হ্যান্ড গ্রেনেড, ৪৫টি ম্যাগাজিন, বিপুলসংখ্যক গুলিসহ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়েছে।
ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে তিন ব্যক্তিকে আটকের কথা আজ সকালে জানিয়েছিল পুলিশ। রূপগঞ্জে অস্ত্রশস্ত্র উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক।

Rupgang3

বড় ধরনের নাশকতার উদ্দেশ্যে রূপগঞ্জে অস্ত্রশস্ত্র মজুত করা হয়ে থাকতে পারে বলে আইজিপি ধারণা করছেন।
এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তারের পর তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে রূপগঞ্জের পূর্বাচলে অভিযানে যায় পুলিশ। অভিযানে জেলা পুলিশের বিভিন্ন শাখা অংশ নেয়। অংশ নেয় ফায়ার সার্ভিস।

পূর্বাচলের ব্লু সিটি হাউজিং ও ৫ নম্বর সেক্টরের একটি কৃত্রিম লেক থেকে অস্ত্রশস্ত্র উদ্ধার হয়।

Rupgang4

অধিকাংশ অস্ত্রশস্ত্র ৫ নম্বর সেক্টরের কৃত্রিম লেক থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। এখানে থেকে উদ্ধার হওয়া অস্ত্রশস্ত্র ২১টি ব্যাগে প্লাস্টিকে মোড়ানো ছিল।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফারুক হোসেন আজ শুক্রবার সকালে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে গতকাল দিবাগত রাতে তাঁরা অভিযান শুরু করেন।
পুলিশ সদর দপ্তরের সহকারী মহাপরিদর্শক (এআইজি-গোপনীয়) মো. মনিরুজ্জামান বলেন, প্রথমে একজন মাদক ব্যবসায়ীকে ধরা হয়। তাঁর বাড়িতে একটি আগ্নেয়াস্ত্র পাওয়া যায়। তাঁর দেওয়া তথ্যের সূত্র ধরে পূর্বাচলে অভিযানে যায় পুলিশ।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com