শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রূপগঞ্জে বাস ও পুলিশের লেগুনার মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ নিহত ২

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২২ জুন, ২০১৭
  • ২৮৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার মৈকুলী এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে দ্রুতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে পুলিশের ডিউটিরত একটি লেগুনার মুখোমুখী সংঘর্ষে পুলিশসহ দুই জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ঘটে এ দুর্ঘটনা।
নিহতরা হলেন, রূপগঞ্জ থানার কনস্টেবল মনিরুজ্জামান মনির (২৫), মনিরুজ্জামান মনির ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার হরিপুর দেওরী এলাকার মৃত আব্দুল মান্নান আকন্দের ছেলে ও লেগুনা চালক জাহাঙ্গীর মিয়া (৩২), জাহাঙ্গীর মিয়া কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাতারপুর এলাকার সিরাজ মিয়ার ছেলে।
আহতরা হলেন, রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম সাইদুজ্জামান ও কনস্টেবল দ্বীন ইসলাম। এদের মধ্যে দ্বীন ইসলামকে নারায়ণগঞ্জ পুলিশ হাসপাতালে ও একেএম সাইদুজ্জামানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম সাইদুজ্জামানসহ পুলিশ সদস্যরা একটি লেগুনা গাড়ি নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কে টহলরত অবস্থায় ছিলেন।
দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকাগামী তিশা পরিবহনের একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের সঙ্গে ভুলতাগামী পুলিশের টহলরত লেগুনার মুখোমুখী সংঘর্ষ বেঁধে যায়। এতে করে লেগুনা গাড়িটি ধুমরে-মুচরে যায়।

rupgonj pho 1 dt 22.06.2017

ঘটনাস্থলেই পুলিশ কনস্টেবল মনিরুজ্জামান মনির ও লেগুনা চালক জাহাঙ্গীর মিয়া নিহত হন। রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) একেএম সাইদুজ্জামান ও কনস্টেবল দ্বীন ইসলাম গুরুতর আহত হন। ঘটনার পরই বাস চালক-হেলপার পালিয়ে যায়।
এদিকে, বাস-লেগুনা সংঘর্ষের ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কের উভয় দিকের যানবাহন চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত বাস ও লেগুনা সরিয়ে যানজট নিরসন করেন পুলিশ প্রশাসন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা-সিলেট মহাসড়কের এক পাশের একটি গাছে বাসটি আটকে যাওয়ায় খাদে পড়েনি। যার ফলে বাসে থাকা যাত্রীরা বেঁচে যায়।
অপর দিকে, পুলিশ সদস্য নিহত হওয়ার সংবাদে রূপগঞ্জ থানায় কর্মরত পুলিশ সদস্যদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
ঘটনাস্থল পরিদর্শন করেছেন, অতিরিক্ত ডিআইজি (অপারেশন) আবুল কালাম, পুলিশ সুপার মঈনুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন, এ এস পি (ট্রাফিক) আব্দুর রশিদসহ আরো অনেকে।
বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com