শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রিমান্ড শেষে কারাগারে সানি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ২০৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় রিমান্ড শেষে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আরাফাত সানিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

আজ শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু এই আদেশ দেন।

কথিত স্ত্রী নাসরিন সুলতানার দায়ের করা এই মামলায় একদিনের রিমান্ড শেষে সানিকে আদালতে হাজির করা হয়।

এসময় জামিন আবেদন করা হলে তা নথিভুক্ত করে সানিকে কারাগারে পাঠানো হয়। ফলে আপাতত তাকে কারাগারেই থাকতে হচ্ছে।

সানিকে কারাগারে পাঠানোর আদেশ শুনে আদালতের এজলাসে উপস্থিত থাকা মামলার বাদী নাসরিন সুলতানা পশ্চিমমুখী হয়ে দুই হাত তুলে তিনবার বলেন, ‘আলহামদুলিল্লাহ’।

তিনি আরও বলেন, ‘আল্লাহ আমার দোয়া কবুল করেছে। আমি অনেক খুশি হয়েছি।’

অবশ্য আদালতে হাজির করা হলেও সানিকে এজলাসে নেয়া হয়নি।

আদালতে শুনানিকালে বাদীর আইনজীবী মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, ২০১৪ সালের ৪ ডিসেম্বর বাদীর সঙ্গে সানির বিয়ে হয়। বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে বসবাস করেন। কিন্তু সানির পরিবার বিয়ে মেনে না নেয়ায় সানি তুলে নেয়নি।

সম্প্রতি নাসরিন সুলতানা নামের একটি ফেইক ফেসবুক আইডি থেকে নাসরিনের আসল ফেসবুক মেসেঞ্জারে সানি-নাসরিনের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি পাঠানো বা আপলোড করা হয়।

বাদীর আইনজীবী দাবি করেন, ওই ভুয়া আইডি আসামির ব্যক্তিগত মোবাইল ফোন নম্বর থেকে খোলা হয়েছিল এবং ওই ছবিগুলো শুধু তার কাছেই ছিল।

তিনি আরও বলেন, সোমবার যৌতুক আইনের ৪ ধারায় আসামির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আসামির প্রতি সমন জারি করা হয়েছে। আসামি এ মুহূর্তে জামিন পেলে তদন্তে বিঘ্ন ঘটবে। জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানো হোক।

অন্যদিকে সানির জামিনের আবেদন শুনানিতে তার আইনজীবী জুয়েল আহেমেদ বলেন, সানির বিরুদ্ধে অস্তিত্বহীন ভুয়া কাবিননামা দিয়ে যৌতুক আইনের মামলা করা হয়েছে। আসামি জাতীয় ক্রিকেট দলের একজন খেলোয়াড়। তাকে জামিন দেয়া হোক।

বিচারক আসামিপক্ষে করা জামিন শুনানির আবেদন নথিভুক্ত রাখার পাশাপাশি সানিকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এসময় সানি অসুস্থ মর্মে কারাগারে তার চিকিৎসার ব্যবস্থা চেয়ে আদালতে আবেদন করেন তার আইনজীবী। বিচারক কারাবিধি মোতাবেক সানির সুচিকিৎসার ব্যবস্থা নিতে আদেশ দেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মাদপুর থানার এসআই ইয়াহিয়া আসামিকে আদালতে হাজির করেন।

রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যসহ ফেরত প্রতিবেদন দাখিল করে বলা হয়, গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখা হোক।

এ মামলায় গত ২২ ডিসেম্বর সকালে ক্রিকেটার আরাফাত সানিকে ঢাকার সাভার থানাধীন আমিন বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com