রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সংসদ সচিবালয়: ক্ষতিগ্রস্ত অফিস কক্ষেই কাজ করছেন কর্মকর্তারা সাক্ষ্য দিতে আদালতে পরীমনি মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় যুবকের মৃত্যুদণ্ড ভয়ঙ্কর রূপ নিয়েছে চিত্রার ভাঙন কক্সবাজারে ব্যাগভর্তি ইয়াবাসহ পুলিশ সদস্য আটক প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ ভারতের বিশেষ অনুরোধে ইলিশ রপ্তানির অনুমতি: মৎস্য উপদেষ্টা যুক্তরাষ্ট্রে পথচারীদের ওপর বন্দুক হামলায় নিহত ৪, আহত কয়েক ডজন আর্জেন্টিনায় শক্তিশালী ভূমিকম্পের আঘাত রাঙামাটিতে ১৪৪ ধারা প্রত্যাহার ফরিদপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধু নিহত আখচাষিদের স্বপ্ন তলিয়ে গেলো বানের জলে ১৩ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা নিষিদ্ধ জাতিসংঘের নিরাপত্তা পরিষদে ভারতের স্থায়ী আসনের পক্ষে যুক্তরাষ্ট্র নতজানু নীতির দিন শেষ, দেশের স্বার্থে আমরা সোচ্চার: পানিসম্পদ উপদেষ্টা গাজীপুরে মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ রিমান্ড শেষে ইনু-দীপু মনি-পলকসহ ৭ জন কারাগারে নাগরিকদের লেবানন ছাড়ার আহ্বান যুক্তরাষ্ট্রের ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিকেল টিম ট্রাফিক ব্যবস্থা আধুনিকায়নের পাশাপাশি সংস্কারের প্রয়োজন আছে

রিমান্ড শেষে ইনু-দীপু মনি-পলকসহ ৭ জন কারাগারে

বাংলা৭১নিউজ ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পড়া হয়েছে

রাজধানীর তেজগাঁও থানার হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি হাসানুল হক ইনু, সাবেক সমাজকল্যাণমন্ত্রী দীপু মনি ও সাবেক টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকসহ ৭ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

আজ রবিবার (২২ সেপ্টেম্বর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের বিচারক এ আদেশ দেন।

অন্য আসামিরা হলেন, সাবেক আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাংবাদিক দম্পতি সাকিল আহমেদ ও ফারজানা রুপা।

এর আগে, কোটা আন্দোলনে ছাত্র হত্যা মামলায় গত ২৫ আগস্ট বিকেলে উত্তরার একটি বাসা থেকে ইনুকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। পরদিন তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ ছাড়া গত ১৪ আগস্ট রাজধানীর খিলক্ষেত থানার নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে জুনায়েদ আহমেদ পলক, গত ১৯ আগস্ট রাজধানীর রাজধানীর বারিধারা এলাকা থেকে সাবেক মন্ত্রী ডা. দীপু মনি, ২১ আগস্ট ঢাকা বিমানবন্দর থেকে শাকিল ও রুপা, ২২ আগস্ট রাজধানীর বনানীর নিজ বাসভবন থেকে রাশেদ খান মেনন।

অন্যদিকে চৌধুরী আব্দুল্লাহ আল মামুনকে গত ৩ সেপ্টেম্বর গ্রেপ্তার হয়। পরদিন বৈষম্যবিরোধী আন্দোলনে মোহাম্মদপুরে মুদি দোকানদার আবু সায়েদ হত্যা মামলায় তার ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বাংলা৭১নিউজ/এসএকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com