শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রায়পুরে লোডশেডিংয়ে বাড়ছে জনদুর্ভোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৮৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, হারুনুর রশিদ,রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি : লক্ষ্মীপুরের রায়পুরে শীতের আমেজ না থাকায়, শুরু হয়েছে বিদ্যুতের মেরাথন লোডশেডিং। একারণে বাড়ছে জনদুর্ভোগ। প্রতিদিন গড়ে ৮-১০ ঘন্টা লোডশেডিং হচ্ছে। লোডশেডিং ছাড়াও চলছে বিদ্যৎ বিভ্রাট। যা প্রতিদিনের নিয়মে প্রতিনিয়ত হয়েছে বললে অত্যুক্তি হবেনা।
রায়পুর শহরের কিছু অংশসহ ২-৩ টি ইউনিয়নে বিদ্যুৎ সরবরাহ হচ্ছে চাঁদপুর থেকে। অন্য এলাকাগুলোতে রামগঞ্জের পানপাড়া সাবস্টেশন থেকে বাকি ৫টি এলাকায় বিদ্যুৎ সরবরাহ হয়ে থাকে। যা মূলত নোয়াখালীর চৌমহুনী গ্রিড থেকে পানপাড়া সাব স্টেশন থেকে রায়পুরের পৌর শহরের বিশাল অংশ বাদ দিয়ে কেরোয়ার মোল্লার হাট, লুধুয়া, চরমোহনা, বামনী এবং সোনাপুর ইউপি’তে সরবরাহ হচ্ছে। প্রায় পৌণে ৪ লাখ জনঅধ্যুষিত উপজেলার বেশিরভাগ গ্রাহক এবং জনগণ বসবাস করেন। অথচ এ এলাকাগুলোতে প্রতিদিন ঘন্টার পর ঘন্টা হয় বিদ্যুতের লোডশেডিং এবং বিদ্যুৎ বিভ্রাট চলছে। বিদ্যৎ লাইনে সমস্যা, ভাংগা চুরা খুঁটি,জরাজির্ণ তার এব প্রায়ই তার জ্বলে যাওয়া, আর যে কারণেই প্রতিনিয়ত লোডশেডিং হচ্ছে। মানুষের ফ্রিজের খাবার পঁচে গলে যাচ্ছে। গ্রাহকদের দুর্ভোগ চরমে।
এ নিয়ে স্থানীয় জোনাল অফিস উল্লিখিত কথা স্বীকার করেন। সাধারণ মানুষের বক্তব্য, যে কারণে রাতের বেলায় চোরের উপদ্রব বেড়েছে। কবে নাগাদ এর উত্তরণ হবে গ্রাহক তার অপেক্ষায় রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com