মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
গাবতলীতে হবে মাল্টি মোডাল বাস টার্মিনাল : স্থানীয় সরকারমন্ত্রী ‘ডিএসসিসির সব কর্মচারীর জন্য আবাসনের উদ্যোগ নেওয়া হচ্ছে’ ঢাকায় আসছেন ডোনাল্ড লু লোকসানে শিল্প মন্ত্রণালয়ের ২৮ প্রতিষ্ঠান : সংসদে শিল্পমন্ত্রী দেশে বিদ্যুতের চাহিদার চেয়ে উৎপাদন ক্ষমতা বেশি : নসরুল হামিদ ক্ষমতায় ও বিরোধী দলে থাকবে স্বাধীনতার পক্ষের শক্তি: নানক মুদ্রানীতি ও আর্থিকনীতি সমন্বয়ে ব্যবস্থাপনাগত দুর্বলতা আছে শাহ্জালাল ইসলামী ব্যাংকের শরীয়াহ সুপারভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত সংকট সামাল দিতে শক্ত নেতৃত্ব প্রয়োজন: প্রধানমন্ত্রী ভোটের আগের দিন নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন স্থগিত আমরা একসঙ্গে জয়ী হব: শপথ নিয়ে বললেন পুতিন তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় ব্যক্তির মৃত্যু মাধ্যমিকের ৩১ বইয়ে ১৪৭ ভুল, স্কুলে যাচ্ছে সংশোধনী জিম্বাবুয়েকে ১৬৬ রানের লক্ষ্য দিলো বাংলাদেশ মাঝ-আকাশে নারী যাত্রীদের ঝগড়া-হাতাহাতি, জরুরি অবতরণ করলো ফ্লাইট সব হজযাত্রী সঠিক সময়ে যাবেন, সঠিক সময়ে ভিসাও হবে : ধর্মমন্ত্রী ‘বীর মুক্তিযোদ্ধা’ খচিত নতুন স্মার্টকার্ড বিতরণ শুরু জনগণকে নিরপেক্ষভাবে সেবা দেওয়ার তাগিদ আইজিপির শিশুদের শুধু আইনের মাধ্যমে সুরক্ষা দেওয়া কঠিন : ডেপুটি স্পিকার বাংলাদেশের পর্যটন খাতে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ সরকার

রাহুল, প্রিয়াংকার র‌্যালি বাতিল, কংগ্রেসে ক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৯
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: উত্তর প্রদেশের পশ্চিমাংশে ‘খারাপ আবহাওয়ার’ কারণে বাতিল করা হয়েছে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী ও তার বোন প্রিয়াংকা গান্ধী ভন্দ্রের র‌্যালি। এ ঘটনায় অসন্তোষ বিরাজ করছে স্থানীয় কংগ্রেস সদস্যদের মধ্যে। দলটির নেতারা জেলা প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ এনেছে। তারা বলেছেন, ক্ষমতাসীন দলের পক্ষে সুবিধা দিচ্ছে প্রশাসন। এমন কি বিষয়টি নিয়ে তারা নির্বাচন কমিশনে যাওয়ারও হুঁশিয়ারি দিয়েছেন। এ খবর দিয়েছে ভারতের বার্তা সংস্থা এএনআই।

সোমবার উত্তর প্রদেশের পশ্চিমাঞ্চলের শামলি, বিজনর ও শাহারানপুরে তিনটি নির্বাচনী র‌্যালিতে অংশ নেয়ার কথা ছিল রাহুল গান্ধী ও কংগ্রেসের এই রাজ্যের (পূর্ব) সাধারণ সম্পাদক প্রিয়াংকা গান্ধীর। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে, তা বাতিল করা হয়েছে। এতে ক্ষুব্ধ হয়েছেন কাইরানা লোকসভা আসনের কংগ্রেস দলের প্রার্থী হরিন্দর মালিক।

শাহারানপুর থেকে কংগ্রেসের প্রার্থী ইমরান মাসুদ বলেন, খারাপ আবহাওয়ার কারণে তিনটি স্থানেই কর্মসূচি বাতিল করা হয়েছে। মঙ্গলবার আমরা রোডশো করবো। তাতে প্রিয়াংকাজি উপস্থিত থাকবেন বলে আমরা মনে করছি।
উল্লেখ্য, প্রথম দফা নির্বাচন শুরু হচ্ছে ১১ই এপ্রিল। এদিন নির্বাচন হওয়ার কথা শামলি, বিজনর ও শাহারানপুরে। এ রাজ্যে লোকসভার আসন আছে ৮০টি। মোট সাত দফায় এখানে নির্বাচন হবে।

বাংলা৭১নিউজ/এস.এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com