মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চীনে ওয়ালমার্টে ছুরিকাঘাতে নিহত ৩, আহত ১৫ সাগর-রুনি হত্যা: শিশির মনিরসহ লড়বেন ৯ আইনজীবী সাবেক এমপি জিন্নাহ ও কবির বিন আনোয়ারের দেশত্যাগে নিষেধাজ্ঞা পুলিশ, বিজিবি ও আনসারে আসছে বড় নিয়োগ ঢাকায় একদিনে ট্রাফিক আইনে ৯৩৪ মামলা, জরিমানা সাড়ে ৩৫ লাখ টাকা গুজব ছড়িয়ে সংঘর্ষের পরিবেশ তৈরি করা হয়েছে: আসিফ মাহমুদ ব্যাটিং ব্যর্থতায় আড়াই দিনের টেস্টেও লজ্জার হার বাংলাদেশের ডেমোক্র্যাটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার ড. দীলিপ নাথ ‘সুপারশপে পলিথিনের ব্যবহার বন্ধ যুগান্তকারী উদ্যোগ’ নোয়াখালীতে রাষ্ট্রদ্রোহ মামলায় খালাস পেলেন তারেক রহমান কাজে না ফেরা পুলিশ সদস্যদের আইনের আওতায় আনা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা মাছ ধরে বাড়ি ফেরার পথে বজ্রপাতে দুই জেলের মৃত্যু ময়মনসিংহে বিদ্যালয়ের নৈশপ্রহরী খুন, এলাকায় চাঞ্চল্য গুলিবিদ্ধ বলিউড তারকা গোবিন্দ, নেওয়া হয়েছে আইসিইউতে প্রধান উপদেষ্টার সঙ্গে ফিলিস্তিনি রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ উত্তরায় বিদেশি মদ-সোনা-অস্ত্রসহ গ্রেফতার এক ডা. শাহাদাতকে চট্টগ্রামের মেয়র ঘোষণা আদালতের বাংলাদেশ অলআউট ১৪৬ রানে, ভারতের লক্ষ্য ৯৫ দুই কার্গো এলএনজি আমদানি করবে সরকার, ব্যয় ১২৮৯ কোটি টাকা জাহাজে ৩ জনের মৃত্যু : জমে থাকা গ্যাসেই বিস্ফোরণ

রাহুলকে ফুল দিয়ে কংগ্রেসে ঊর্মিলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: বলিউড সেনসেশন ঊর্মিলা মাতন্ডকর রাজনীতিতে আসছেন। তিনি সম্ভবত ভারতের লোকসভা নির্বাচনে অংশ নিচ্ছেন। এই লক্ষে তিনি ভারতীয় কংগ্রেসে যোগ দিচ্ছেন। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর হাতে ফুল দিয়ে বুধবার তিনি কংগ্রেসে যোগ দেন।

জাতীয় নির্বাচনে কিছু গুরুত্বপূর্ণ আসনে নির্ভার থাকতে ভারতের বড় রাজনৈতিক দলগুলো বড় ও ছোট পর্দার তারকাদের মনোনয়ন দিচ্ছে। এবার এর সূচনা করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দোপাধ্যায়। টালিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী ও নুসরাতকে মনোনয়ন দিয়েছেন তিনি। এরই ধারাবাহিকতায় কংগ্রেস বিজেপিও সেলিব্রেটিদের নির্বাচনে টানছে।

শোনা যাচ্ছে, যে আসনগুলোতে রাজনৈতিক ব্যক্তিত্বদের দিয়ে জয়ী হওয়ার সম্ভাবনা কম, সেসব আসনের জন্য তারকাদের কথা ভাবছে বিজেপি ও কংগ্রেস। উত্তর মুম্বাই তেমনি গুরুত্বপূর্ণ একটি কেন্দ্র। উত্তর মুম্বাই কেন্দ্র থেকে ঊর্মিলা মাতন্ডকরকে মনোনয়ন দেয়ার সম্ভাবনা আছে বলে ভারতের গণমাধ্যমের খবরে বলা হয়েছে।

বাংলা৭১নিউজ/এমআক

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com