সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

রাসিক নির্বাচন: বিএনপির গণসংযোগে ককটেল হামলা, আহত ৫

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮
  • ১০৮ বার পড়া হয়েছে
ছবি: সংগৃহীত

বাংলা৭১নিউজ, রাজশাহী প্রতিনিধি: আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের নির্বাচনী গণসংযোগে ককটেল হামলার ঘটনা ঘটেছে।

এতে বেসরকারি টেলিভিশন চ্যানেলের এক সাংবাদিকসহ বিএনপির অন্তত ৫ জন আহত হয়েছে।

মঙ্গলবার বেলা পৌনে ১১টার দিকে নগরীর সাগরপাড়া মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাংলাভিশনের রাজশাহী প্রতিনিধি পরিতোষ চৌধুরী আদিত্য, বিএনপি কর্মী স্বপন কামার। এদেরকে দ্রুত উদ্ধার করে রাজশাহী মেডিকেল (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া বিএনপি থেকে তাদের কর্মী হাবিবুর রহমান, খোকন ও কালু আহতের কথা জানানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে সাগরপাড়া মোড়ে বিএনপির মনোনীত মেয়রপ্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল বিএনপির কেন্দ্রীয় নেতাদের নিয়ে প্রচারণা চালাচ্ছিলেন।

এসময় তিনটি  মোটরসাইকেলে বেশ কয়েকজন মুখোশধারী পরপর তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরে তারা দ্রুত সাগরপাড়া থেকে টিকাপাড়ার রাস্তা হয়ে পালিয়ে যায়।

এতে বাংলাভিশনের এক সাংবাদিকসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে দুইজনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে পুলিশ ও র‌্যাব উপস্থিত হয়েছে।

মহানগর বিএনপির দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম ডিকেন বলেন, সকালে সারগপাড়া ্এলাকায় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতসহ দলের নেতাকর্মীদের নিয়ে আমাদের প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল গণসংযোগ করছিলেন। এসময় হঠাৎ করে হামলাকারীরা ককটেল চার্জ করে দ্রুত পালিয়ে যায়। এতে আমাদের বেশ কয়েকজন আহত হয়েছে। তাৎক্ষণিকভাবে আমি তাদের নাম বলতে পারছি না।
এ বিষয়ে মহানগর পুলিশের মুখপাত্র সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম জানান, আমরা বিষয়টি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। সূত্র: মানবজমিন অনলাইন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com