শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

রাষ্ট্রই সবচেয়ে বড় সন্ত্রাস করছে : ফখরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০১৬
  • ১০৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: রাষ্ট্রই সবচেয়ে বড় সন্ত্রাস করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, সমস্ত রাষ্ট্রীয় ব্যবস্থায় যা চলছে সেগুলো গণতন্ত্রের জন্য ভয়াবহ অশনি সংকেত। সরকার জঙ্গিবাদের বিষয়টিকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করে বিরোধী দলকে দমন করছে। এতে করে বোঝা যায় রাষ্ট্রই সবচেয়ে বড় সন্ত্রাস করছে।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- (এনডিপি) আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

এনডিপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক মন্ত্রী আনোয়ার জাহিদের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দেশের মানুষ নিরাপত্তাহীনতায় ভুগছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, ‘দেশে গণতন্ত্র নেই, কথা বলার অধিকার নেই, দেশের কোনো মানুষ আজ নিরাপদ নয়। জঙ্গি সন্ত্রাস সবকিছু গণতন্ত্রের অনুপস্থিতের কারণেই সৃষ্টি হয়েছে।’

বিএনপির নেত্রী খালেদা জিয়া জাতীয় ঐক্যের যে ডাক দিয়েছেন সেটা তার অন্তর থেকে দাবি করে দলটির মহাসচিব বলেন, কিন্তু জাতির দুর্ভাগ্য আওয়ামী লীগ কোনো দিনই জাতিকে রক্ষা করার কোনো আহ্বানে সাড়া দেয়নি। বরং তারা জাতিকে বিভক্ত করেছে।

কেবলমাত্র জনগণের সরকার প্রতিষ্ঠিত করার মাধ্যমেই দেশের সকল সমস্যার সমাধান সম্ভব বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

আয়োজক সংগঠনের সভাপতি গোলাম মোর্ত্তজার সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, এনপিপির চেয়ারম্যান ফরিদুজ্জামান ফরহাদ, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসেন রহমতউল্লাহ, সংগঠনের যুগ্ম-মহাসচিব শামসুল হক, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দালনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।

বাংলা৭১নিউজ/এস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com