রবিবার, ২৬ মে ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
অপসাংবাদিকতার বিরুদ্ধে সজাগ থাকার আহ্বান সেতুমন্ত্রীর গুমের শিকার ব্যক্তিদের স্মরণে বিএনপি মহাসচিবের বাণী সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় পোশাকশ্রমিক নিহত কানাডায় ইহুদি স্কুলে বন্দুক হামলা রেমালের প্রস্তুতি দেখতে সিপিপি পরিদর্শনে যাবেন প্রতিমন্ত্রী মোংলা নদীতে ৮০ যাত্রী নিয়ে ট্রলারডুবি আজ ১০ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় হাতিয়ায় স্বামী থাকতেও বিধবা ভাতা তুলছেন ২ নারী এমপি আনার হত্যা: কলকাতার পথে ডিবির প্রতিনিধিদল কলেজে ভর্তির আবেদন শুরু, জেনে নিন খুঁটিনাটি আপিল বিভাগের সাবেক বিচারপতি আনোয়ার উল হক মারা গেছেন ১২ ফুট উচ্চতায় জলোচ্ছ্বাস ও ভূমিধসের আশঙ্কা চ্যাম্পিয়ন হয়েই পিএসজি অধ্যায় শেষ এমবাপের গুজরাটে ‌‘গেমিং জোনে’ ভয়াবহ আগুন, শিশুসহ নিহত ২৭ ঘূর্ণিঝড় ‘রেমাল’: ১০ নম্বর মহাবিপদ সংকেত ৩১ বছর পর জার্মান কাপ জিতলো লেভারকুসেন ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা, ঘূর্ণিঝড় আইলার মতোই ভয়ঙ্কর রেমাল হোয়াইটওয়াশ এড়ালো বাংলাদেশ মোংলা ও পায়রা সমুদ্র বন্দরে ৭ নম্বর বিপদ সংকেত সন্ধ্যায় ঢাকায় আসছেন কানাডার আন্তর্জাতিক উন্নয়ন উপমন্ত্রী

রাশিয়ার বিরুদ্ধে আজ সালাহকে নামিয়ে অল-আউট যেতে চাইছে মিশর

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮
  • ৩৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: ব্রাজিল-আর্জেন্টিনার মতো না হলেও মিশর বেস ক্যাম্পে একটু-আধটু ভিড়-টিড় হচ্ছে। আর সেটা যে পুরোটাই সালাহ-র জন্য তা অনায়াসে বলে দেওয়া যায়। একদিন আগে প্র্যাকটিসের মাঝে সালাহর অমন অবস্থা দেখে সবাই চমকে গিয়েছিলেন। নিজের জার্সি খুলতে পারছেন না। তিনজন ছুটে গেলেন। ওঁরা সাবধানে জার্সি টেনে খুললেন। তাহলে এবার বিশ্বকাপে আর খেলতে পারবেন না তিনি? চোট কী পুরোপুরি সারেনি? না হলে কেন ওইভাবে জার্সি খুলে দিতে হবে? হাজার একটা প্রশ্ন উঠছিল।

তবে রাশিয়ার বিরুদ্ধে নামার আগে সব জল্পনা-টল্পনা উড়িয়ে মিশর টিম ম্যানেজমেন্ট জানিয়ে দিল, সালাহ পুরো ফিট। তিনি মঙ্গলবার খেলবেনও। মিশরের কর্মকর্তারা ফিফা টুইটার অ্যাকাউন্টে যে পোস্ট করেছেন, সেই খবর অনুযায়ী সালাহ প্রথম থেকেই খেলবেন। টুইট করা হয়েছে, ‘টিমের টেকনিক্যাল স্টাফের খবর অনুযায়ী সালাহ গোটা প্র্যাকটিস সেশনে দলের বাকিদের সঙ্গে পুরো ট্রেনিং করেছেন। রাশিয়ার বিরুদ্ধে তিনি খেলছেন।

কিন্তু তাতেও যে অনিশ্চয়তা কাটছে তেমন নয়। বরং বলাবলি চলছে, উরুগুয়ে ম্যাচের আগেও একই কথা বলেছিলেন মিশর কোচ। বলা হয়েছিল, সালাহ পুরো ফিট। কিন্তু তা সত্ত্বেও উরুগুয়ে ম্যাচে তিনি নামেননি। এটাও হতে পারে রাশিয়াকে চাপে রাখার জন্য বলা হচ্ছে, সালাহ খেলবেন।যদিও মিশর টিম ম্যানেজমেন্ট বলছে, উরুগুয়ে ম্যাচে সালাহকে নামানোর ঝুঁকি নেওয়া হয়নি। কিন্তু দল এমন একটা পরিস্থিতিতে দাঁড়িয়ে, বিশ্বকাপে টিঁকে থাকতে গেলে রাশিয়া ম্যাচ জিততেই হবে।  অলআউট যাওয়া ছাড়া  কোনও উপায় নেই।

যদিও, রুশরা এতসব ভাবতেই চাইছে না। সৌদি আরবের বিরুদ্ধে পাঁচ গোলে জয়টা অবশ্যই আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। কিন্তু তাই বলে তারা যে মিশরকে এতটুকু হালকাভাবে নিচ্ছে, তেমন নয়।  প্রথম ম্যাচের নায়ক ডেনিস চেরিশেভ  ফিফার ওয়েবসাইটে সাক্ষাৎকারে বলেছেন, ‘কী মনে হয় সালাহ না থাকলে আমাদের কাজটা কী সহজ হয়ে যাবে? একদম নয়। হ্যাঁ সালাহ যদি খেলে তাহলে আর একটু কঠিন হবে। তবে খেলাটা খুব ইন্টারেস্টিং হবে। ও অন্যতম সেরা একজন ফুটবলার। আর যে কেউ চাইবে সেরাদের বিরুদ্ধে খেলতে, জিততে।’

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com